• রবিবার, ০৯ মে ২০২১, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ডুলাহাজারার ২৯৬৫ পরিবার পঞ্চগড়ে জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত আমরা কীভাবে সিয়াম বা রোজাকে গ্রহণ করেছি! নিয়োগ দিয়েছেন ভিসা; স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের ইফতার মাহফিল ও স্মরণ সভা সম্পন্ন চকরিয়ায় গাড়ির চাপায় নৈশপ্রহরী নিহত ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা কমপ্লেক্স ভবনের ভিত্তিস্থাপনের উদ্বোধন করোনায় ১ কোটি মানুষ সরকারের খাদ্য সহায়তা পেয়েছে- আইসিটি প্রতিমন্ত্রী পলক কাউন্টার খোলা রেখে টিকিট বিক্রির অপরাধে জরিমানা চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরীর আয়োজনে ইফতার মাহফিল সম্পন্ন

অবশেষে মালুমঘাটের সেই ‘ডিস সেলিম’ গ্রেপ্তার!

চকরিয়া প্রতিনিধি / ২২২ Time View
Update : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে অভিযান চালিয়ে মালুমঘাটের বহুল আলোচিত ‘ডিস সেলিম’কে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার বিকাল সাড়ে ৩ টার দিকে চকরিয়া থানার একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে মালুমঘাট থেকে গ্রেফতার করে। আটক সেলিম ডুলাহাজারা ইউনিয়নের (২নং ওয়ার্ড) ডুমখালী এলাকার নুরুল আজিমের ছেলে।
চকরিয়া থানার উপ-পরিদর্শক কামরুজ্জামান জানান, একটি মামলায় গ্রেফতারী পরোয়ানার ভিত্তিতে অভিযান চালিয়ে মোঃ সেলিমকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আরো কয়টি মামলা আছে তা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
জানা গেছে, মালুমঘাট বাজারের পূর্ব কিনারায় ডুলাহাজারা বনবিট আওতাধীন আগর বাগানের বৃহত্তর একটি অংশ সেলিম দখলে নিয়েছে। সেখানে নির্মাণ করেছে লক্ষণীয় পাকা বাড়ি আর তৎসংলগ্ন এলাকায় নির্মাণ করেছে ৪-৫টি দোকান ঘর। সরকারি বনবিভাগের আগর বাগান ঘেরা বেড়া দিয়ে রুপন করেছে বিভিন্ন প্রকার ফলজ গাছ।
বন মামলাসহ অর্ধ ডজনাধিক মামলা রয়েছে সেলিমের বিরুদ্ধে। তৎমধ্যে সর্বাধিক মামলার গ্রেফতারি পরোয়ানাও রয়েছে। এই সেলিম টিভি চ্যানেল ও পুলিশের ‘কাছের লোক’ দাবী করে দাপটের সাথে আরো বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছে। সামান্য বিষয় নিয়েও যে কারো গায়ে হাত তুলতে কোনপ্রকার তোয়াক্কা করছেন না। হুমকি-ধমকিতে অতিষ্ট রয়েছে তার এলাকার বেশকিছু সংখ্যক লোকজন।
খবর নিয়ে আরো জানা গেছে, ডিস লাইন কর্মচারী থেকে এই সেলিম অল্প সময় ব্যবধানে এখন কোটিপতি। নামে বেনামে রয়েছে তার অডেল সম্পদ। মালুমঘাট বাজার সংলগ্ন আগর বাগানে ও ডুমখালী গ্রামে রয়েছে তার একাধিক পাকা বাড়ি।
অভিজ্ঞদের অভিমত, শুধুমাত্র ডিস ও ইন্টারনেট ব্যবসা করে অল্প সময়ে নামে বেনামে এত সম্পদের পাহাড় গঠন কিছুতেই সম্ভব নয়। সংশ্লিষ্ট প্রশাসনের গভীর পর্যবেক্ষণে বেরিয়ে আসবে তার অপকর্মের আসল রহস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category