• মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৪২ অপরাহ্ন

অভিনেতা রোমেল ইসতিয়াক এর ব্যস্ততা

বিশেষ প্রতিনিধি / ২৫৩ Time View
Update : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

ছোটবেলা থেকেই মঞ্চ নাটকে অভিনয়ের পাশাপাশি গান আবৃত্তি ও লেখালেখির ঝোঁক ছিল রোমেল ইসতিয়াক এর। বহুমুখী প্রতিভার অধিকারী রোমেল ইসতিয়াক।তিনি ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার বাজার সড়কের মরহুম আব্দুল লতিফ ও মোছাম্মদ সুফিয়া সুলতানার চার সন্তানের মধ্যে সবার ছোট। তার সাংস্কৃতিক অঙ্গন ও অভিনয়ের হাতে খড়ি মিতুল সাইফ এর কাছে।দীর্ঘ সময় বিরতির পর গত একমাসে বেসরকারি টেলিভিশন ও ইউটিউব এর জন্য অভিনয় শেষ করেছেন নয়টি নাটক।এরমধ্যে দুইটি ধারাবাহিক ও একটি একক নাটকের গল্প ভাবনা ও রচনা করেছেন নিজেই।গল্প প্রসঙ্গে রোমেল ইসতিয়াক বলেন, আমি আমার অভিনয়ে সর্বোচ্চ মনোযোগী ছিলাম। আমার অভিনয়ের অনেক বিষয়ে এখনও শেখা বাকি। বাংলাদেশের বর্তমান সিনিয়র অভিনেতা দের সাথে কাজ করলে হয়তো আরো অনেক কিছু শিখতে পারবো।

বর্তমান সময়ে তাঁর চলমান কাজের সংখ্যায় রয়েছে ,পাত্রী 420, ভাইয়ের কিসমত খারাপ, কর্মের ফল, জামাই পুর,পালাবদলের দিন, বাকি বিয়ে, দুবাই বাবু, ম্যাডাম ডন, মিশন বাসরঘর, সহ অনেক নাটক।দীপ্ত টিভি, সিডি চয়েজ, এস. এইচ. ভিষন, চ্যানেল-নাইন, গ্রীন ওয়েব ইন্টারটেইনমেন্ট, ফ্যাক্টর থ্রি, সহ অনেক প্রযোজনা প্রতিষ্ঠান ব্যানারে বর্তমানে অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন অভিনেতা রোমেল ইসতিয়াক।তিনি এইসব প্রতিষ্ঠান মঙ্গল কামনা করে বলেছেন,তারা আমাকে সুযোগ দিয়েছে। আমি ব্যক্তিগতভাবে সবার কাছে কৃতজ্ঞ।

রোমেল ইশতিয়াক-এর ইচ্ছা, সবার ভালোবাসা দোয়া ও মা বাবা ভাই বোনদের স্বপ্নকে বুকে নিয়ে তার অভিনয় প্রতিভা কে সামনে এগিয়ে নেওয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category