• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার লক্ষ্যে সম্প্রীতির বন্ধন ও সমাবেশ সিংড়ায় ইঁদুর নিধন অভিযান শুরু চকরিয়ায় অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটি’র বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সম্পন্ন ঠাকুরগাঁও রানীশংকৈলে শেখ রাসেলের জন্ম দিবস পালিত পেকুয়ায় পুঁজামন্ডপ হামলার ঘটনায় তিন মামলায় আসামি ১-হাজার, গ্রেপ্তার-১৩ সিংড়ায় শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন পালন চকরিয়া পশ্চিম বড় ভেওলায় বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থী নৌকা প্রতীক পেতে মরিয়া চকরিয়া ও পেকুয়ায় ১৬ ইউনিয়নে নৌকা চাইলেন ৭০ জন পেকুয়ায় বিদ্যুতষ্পৃষ্টে দর্জির মৃত্যু মোড়েলগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সর্বদলীয় সমাবেশ

অসহায় রোগীকে রক্ত দিয়ে মানুষের পাশে থাকতে চাই ছাত্রলীগ নেতা আসপি চৌধুরী

এম, রিদুয়ানুল হক, নিজস্ব প্রতিনিধি, / ২৪৯ Time View
Update : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

একজন ব্যক্তির প্রয়োজনে রক্ত দেয়া একটি মহৎ কাজ। সচেতনতার অভাবে এবং কিছু ভুল ধারণার কারণে আমরা অনেকেই রক্তদানের মতো মহৎ কাজ এবং দুর্লভ সুযোগ থেকে নিজেদের বঞ্চিত করছি প্রতিনিয়ত। অথচ সুস্থ্য প্রাপ্তবয়স্ক মানুষ হিসেবে আমরা প্রতি ১২০ দিন পর কোন রকম শারীরিক ক্ষতি ছাড়াই রক্ত দিয়ে একজন মানুষের জীবন বাঁচাতে ভূমিকা রাখতে পারে। নিয়মিত ব্যবধানে ভেঙ্গে যাওয়া রক্তকণিকা আমাদের শরীরে কোন কাজে আসে না অথচ এই রক্ত অন্যকে দিলে তার জন্য তা হতে পারে অমূল্য।

জানা যায়, শনিবার ( ১৪অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে মোহাম্মদ ফোরকান উদ্দিন সামাজিক যোগাযোগমাধ্যমে এক মুমূর্ষু ডেলিভারি রোগীর জীবন বাঁচাতে রক্তের জন্য জরুরি রক্ত প্রয়োজন  বলে একটি পোস্ট দেন।

বিষয়টি যোগাযোগ মাধ্যমে দেখে আসপি চৌধুরী ১৬তম রক্ত দেওয়ার জন্য  আগ্রহ প্রকাশ করেন। (১৫ অক্টোবর )বিকেলে আসপি চৌধুরী ছুটে যান মা ও শিশু হাসপাতল চকরিয়া ডেলিভারি রোগীকে রক্ত দেওয়ার জন্য

সাধারণ মানুষের প্রতি আহ্বান জানিয়ে আসপি চৌধুরী  বলেন, সবারই উচিত মানুষের প্রয়োজনে এগিয়ে আসা। অসহায় রোগীকে রক্ত দিয়ে মানুষের পাশে থাকতে চান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category