• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম
তত্ত্বাবায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী সম্প্রীতির বাগেরহাট গড়ার প্রত্যয় নিয়ে আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত মালুমঘাটে খাল থেকে অবৈধভাবে বালু উত্তোলন, হুমকিমূখে জনবসতি ডেঙ্গু প্রতিরোধে আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দীন চৌধুরী’র মশারি বিতরণ আনোয়ারায় ইয়াবাসহ আটক ৪ ঠাকুরগাঁও রাণীশংকৈলে কাশিপুরে কৃষকলীগের আহ্বায়ক কমিটির সভা সক্রিয় চুর সিন্ডিকেটঃ আতঙ্কে খুটাখালীবাসী চকরিয়া পৌরসভায় শান্তিপূর্ণ নির্বাচন নিশ্চিতে প্রস্তুত প্রশাসন গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে : ওবায়দুল কাদের গোপনে বা প্রকাশ্যে নৌকার বিরোধীতাকারীদের আওয়ামীলীগে স্থান হবে না- সিরাজুল মোস্তফা

আজীবন মানুষের কল্যানে কাজ করে যাবো- পলক

রাজু আহমেদ, সিংড়া / ১৫৮ Time View
Update : শনিবার, ৬ মার্চ, ২০২১

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মাত্র সাড়ে তিন বছরে বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রেখেছেন। নির্বাচনের সময় মিথ্যা অপপ্রচার চালিয়ে মানুষকে বিভান্ত করা হয়। নৌকায় ভোট দিলে দেশ ভারত হবে, মাথায় টুপি থাকবে না। মানুষ এসব কথা আর বিশ্বাস করে না। কারন তারা জনগনকে ভাংতাবাজি ছাড়া কিছু দিতে পারিনি। বিএনপি জামাত সন্ত্রাসীদের হাতে কেউ নিরাপদ ছিলো না। আমাদের জীবনের মায়া ত্যাগ করে চলতে হয়েছে। দীর্ঘ ৩৭ বছর পর চলনবিলের মানুষ উন্নয়ন উপহার পেয়েছে। প্রতিটি গ্রামকে জননেত্রী শেখ হাসিনা সরকার শহরে পরিনত করছে। শহরের সকল সুবিধা গ্রামের নাগরিকরা ভোগ করতে পারে সে জন্য সরকার কাজ করছে।

তিনি আরো কলেন, আমি চলনবিলের সন্তান হিসেবে নিজেকে গর্ববোধ করি। এক সময় চলনবিলে পায়ে হাটা রাস্তা ছিলো না। ২৬ বছর বয়সে চলনবিলবাসি আমাকে ভোট দিয়ে মহান সংসদে পাঠানোর ব্যবস্থা করে দিয়েছে। আমি তাদের ভালোবাসা ভুলবো না, আজীবন মানুষের কল্যাণে কাজ করে যাবো। চলনবিলে ব্যাপক উন্নয়ন সরকার করছে।। আগামী ইউপি নির্বাচন নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন অব্যহত রাখার জন্য সবাইকে আহবান জানান।

প্রতিমন্ত্রী শনিবার বিকেলে নাটোরের সিংড়া উপজেলার শহরবাড়ি ও কয়ড়াবাড়ি গ্রামে ৩ কোটি ১৭ লক্ষ টাকা ব্যয়ে ২ কি: মি: সাবমার্সিবুল রাস্তার ভিত্তি প্রস্থর কাজের শুভ উদ্বোধন শেষে মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন।

ইউপি সদস্য আবু হানিফের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা,
উপজেলা আওয়ামী ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শরফরাজ নেওয়াজ বাবু, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, উপজেলা যুবলীগ সভাপতি শরিফুল ইসলাম শরিফ, ইউপি সদস্য বাবু প্রমুখ।

এর আগে প্রতিমন্ত্রী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category