• শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম
পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে কর্মসুচীর ঘোষনা: পেকুয়ায় যুবলীগ নেতাসহ ১১ জন ব্যবসায়ীকে কান ধরে উঠবসা! আনোয়ারায় ৩ ফার্মেসীকে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চাইতে ঢাবির সেই অধ্যাপককে নোটিশ রাণীশংকৈলে সড়ক জুড়ে বিসাক্ত লিটারের স্তপ, স্বাস্থ্য ঝুকিতে সাধারণ মানুষ বড়াইগ্রামে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত; আহত-১৫ মোংলায় উপমন্ত্রী অনলাইন ক্লাশ সংযুক্ত থেকে শিক্ষা কার্যক্রম চালু রাখতে হবে সুরঞ্জিত সেনকে হত্যাচেষ্টা মামলা : মেয়র আরিফকে আসামি করে অভিযোগ গঠন সাগরে নিম্নচাপ : ভারী বৃষ্টি থাকতে পারে টানা ২ দিন চাঁদপুরে লঞ্চের স্টাফ কেবিন থেকে তরুণীর লাশ উদ্ধার হাসপাতালে ব্যারিস্টার রফিককে দেখে এলেন ডা. জাফরুল্লাহ

আটোয়ারীতে ভোক্তা অধিকার আইনে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

আল মাসুদ,পঞ্চগড় জেলা প্রতিনিধি / ২১ Time View
Update : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালকের  সার্বিক নির্দেশনায়   এবং পঞ্চগড় জেলা প্রশাসকের  সার্বিক তত্ত্বাবধানে সহকারী পরিচালক  পরেশ চন্দ্র বর্মন এর নেতৃত্বে তদারকিমূলক অভিযান পরিচালন  করে  ৪ দোকানিকে ১০,০০০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
সোমবার (১২ অক্টোবর )পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার  তরেয়া বাজার ও আটোয়ারী বাজার এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ লঙ্ঘনজনিত কারণে বিভিন্ন ধারায় এসব জরিমানা করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে বিক্রিত খোলা পন্যের মূল্য তালিকা না থাকা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ, এবং হোটেলে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রাখার দায়ে এই জরিমানা করা হয় । অ‌ভিযা‌নের সময় দোকানী‌দেরকে  ন্যায্যমূ‌ল্যে পণ্য বি‌ক্রি করতে, পাকা ক্রয় র‌সিদ সংরক্ষণ করতে, খা‌দ্যে নি‌ষিদ্ধ দ্রব্য না মেশাতে,  দৃশ্যমান স্থা‌নে মূল্য তা‌লিকা প্রদর্শন করতে ও মেয়াদোত্তীর্ণ পণ্য ও ওষুধ বিক্রি না করতে নি‌র্দেশনা প্রদান করা  হয়।
অভিযান  চলাকালে  উপ‌জেলা স্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর, নিরাপদ খাদ্য এর প্রতিনিধি ও থানা পু‌লি‌শের এক‌টি টিম উপস্থিত ছিলেন। সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন বলেন,  জনস্বা‌র্থে এ কার্যক্রম অব্যাহত থাক‌বে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category