• সোমবার, ২১ জুন ২০২১, ০৭:২১ পূর্বাহ্ন

আনোয়ারায় অনুমোদনহীন কারখানাকে ভ্রাম্যমাণ আাদালতের সিলগালা

ফরহাদুল ইসলাম,আনোয়ারা প্রতিনিধি / ১০০ Time View
Update : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে আটা, ময়দা, রং এবং বিভিন্ন কেমিক্যাল মিশিয়ে নকল চিপসসহ বিভিন্ন পণ্য তৈরী ও বাজারজাত করায় গনি সওদাগর ফুড এন্ড বেভারেজ নামের অনুমোদনহীন একটি কারখানাকে সিলগালা করেছে উপজেলা ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৮ ফেব্রুয়ারী) দুপুরে আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জুবায়ের আহমেদের নেতৃত্বে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমছড়া এলাকায় সাইনবোর্ডবিহীন গনি সওদাগর ফুড এন্ড বেভারেজ নামের অনুমোদনহীন কারখানায় এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আরও উপস্থিত ছিলেন বিএসটিআইয়ের ফ্লিড অফিসার (সিএম) মোহাম্মদ আবদুল মান্নানসহ বিএসটিআই ও উপজেলার বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

এই সময় আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জুবায়ের আহমেদ বলেন,গনি সওদাগর ফুড এন্ড বেভারেজ নামের একটি অনুমোদনহীন অবস্থায় ‘টেস্টলে’ নামে প্রায় ১৫ ধরণের চিপস, চানাচুর উৎপাদন ও বাজারজাত করছে। অস্বাস্থ্যকর পরিবেশে উৎপাদিত এসব চিপস চানাচুর খাবার উপযোগী কিনা এ সংক্রান্ত কোনো পরীক্ষা বিএসটিআই থেকে করা হয়নি। মোবাইল কোর্ট পরিচালনার সময় এই অপরাধসমূহ উদঘাটিত হলে অবৈধ ফ্যাক্টরিটি বন্ধ করে দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category