• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

আনোয়ারায় ইউপি চেয়ারম্যান সোলায়মানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফরহাদুল ইসলাম, আনোয়ার প্রতিনিধি / ১৪৮ Time View
Update : মঙ্গলবার, ১ জুন, ২০২১

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ১নং বৈরাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সুলাইমান এর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ইউপি চেয়ারম্যান।

মঙ্গলবার ( ১ জুন) বিকাল ৩টায় বৈরাগ ইউনিয়ন পরিষদের হল রুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে সাংবাদিকদের বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ সুলাইমান বলেন, গত সোমবার (৩১ মে) একুশে পত্রিকাসহ কয়েকটি অনলাইন পোর্টালে আমার বিরুদ্ধে “ইউএনও’র নাম ভাঙ্গিয়ে চেয়ারম্যানের প্রতারণা” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত ঐসব সংবাদে আমার বিরুদ্ধে ইউপি সদস্যসহ যাদের বক্তব্য দেওয়া হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। মূলত ইউপি নির্বাচনকে সামনে রেখে একটি পক্ষ বৈরাগ ইউনিয়ন বাসীর কাছে আমাকে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে এসব করাচ্ছে।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আনোয়ারা উপজেলায় বরাদ্দ পাওয়া ৬০০টি ঘরের মধ্যে গুয়াপঞ্চক গ্রামে সরকারি খাস জমিতে ৮০টি ঘর বরাদ্দ পাওয়া যায়। কিন্তু ওই জায়গায় আগে থেকে ২৬টি পরিবার বসবাস করায় বসবাসরত পরিবারের সাথে কথা বলে ঐ জায়গায় ঘর নির্মাণ করার পর তাদের পুনর্বাসন করা হবে এই মর্মে গত সোমবার (৩১ মে) উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জুবায়ের আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী ও প্রকল্প কর্মকর্তা জমিরুল ইসলামসহ তাদের উচ্ছেদ করার জন্য যায়।
তিনি আরো জানান, উল্লেখিত জায়গায় বসবাসরত ২৬টি পরিবারের তাদের দেখবারের জন্য এককালীন ও মাসিক চাঁদা ধার্য্য করে একটি সমিতি রয়েছে।
কিন্তু এ ঘটনাকে কেন্দ্র করে একটি মহল আমার বিরুদ্ধে এসব অপ্রপচার চালাচ্ছে যা মূলত মিথ্যা ও বানুয়াট।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী নুরুল হক বলেন, আমার আর চেয়ারম্যান সোলায়মান এর সাথে একটা ভালো সুসম্পর্ক আছে। এই সম্পর্কটা নষ্ট করার জন্য আমার নামে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা বক্তব্য বানিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। মূলত একুশে পত্রিকাসহ বিভিন্ন অনলাইন পোর্টালে আমার নামে বক্তব্য দিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে যে নিউজ করা হয়েছে তার পুরোটা মিথ্যা।

এ সময় সংবাদ সম্মেলনে আনোয়ারা উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category