• শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০১:৫৯ অপরাহ্ন

আনোয়ারায় চোলাই মদসহ আটক ৩

ফরহাদুল ইসলাম,আনোয়ারা প্রতিনিধি / ৯৪ Time View
Update : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ১০০লিটার চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ।

শুক্রবার (৩০ এপ্রিল) সকাল ৭ টার দিকে উপজেলার বারখাইন ইউনিয়নের ঝিওরী মাঝার গেইট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০০লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও ১টি সিএনজি আটো-রিকশা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন,কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা গ্রামের নুরুল হকের পুত্র মোঃ পারভেজ(২৮), একই গ্রামের মৃত এরশাদের পুত্র আব্দুল হাকিম(৩০),ও আল আমিন(২৩)।

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতেই আনোয়ারা থানার এসআই আবুল ফারেজ জুয়েল ও এএসআই মোঃ নয়ন মিয়াসহ সঙ্গীয় ফোর্স উপজেলার বারখাইন ইউনিয়নের ঝিওরী মাঁঝার গেইট এলাকার আনোয়ারা-বাঁশখালী পিএবি সড়কের উপর বিশেষ চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়।এইসময় সন্দেহভাজন একটি সিএনজি অটোরিকশাকে থামিয়ে তল্লাশি চালিয়ে ১০০লিটার চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এ প্রসঙ্গে আনোয়ারা থানার এসআই আবুল ফারেজ জুয়েল বলেন,গোপন সংবাদের ভিত্তিতে আমি ও এএসআই মোঃ নয়ন মিয়াসহ সঙ্গীয় ফোর্স উপজেলার বারখাইন ইউনিয়নের ঝিওরী মাঝাঁর গেইট এলাকার আনোয়ারা-বাঁশখালী পিএবি সড়কের উপর বিশেষ চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে ১০০ লিটার চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করি।আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আনোয়ারা থানায় ধারা- ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) টেবিলে মামলা রুজু করা হয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category