• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন

আমিরাতে আতাউর রহমান খান কায়সারের ১০ম মৃত্যুবার্ষিকী‌ উপলক্ষে দোয়া মাহফিল সম্পন্ন

ফরহাদুল ইসলাম, আনোয়ারা প্রতিনিধি / ১৪০ Time View
Update : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

বাংলাদেশ আওয়ামিলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,প্রথম অর্থ ও পরিকল্পনা সম্পাদক ও সাবেক রাষ্ট্রদূত আতাউর রহমান খান কায়সারের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে খতমে কোরআন, মিলাদ,দোয়া মাহফিলের আয়োজন করে আতাউর রহমান খান কায়সার স্মৃতি সংসদ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটি ।

রাতে Dubai International city ARMITAGE Building উক্ত সংগঠনের সদস্য সচিব আবু তৈয়ব মোহাম্মদ রাসেলের সভাপতিত্বে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এই সময় দোয়া ও মিলাদ পরিচালনা করেন চট্টগ্রাম জামিয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার সাবেক শিক্ষার্থী হাফেজ মাওলানা মোহাম্মদ ফারুক আহমেদ।

উল্লেখ্য যে , প্রয়াত এই রাজনীতিবিদ এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রতি বছর সংযুক্ত আরব আমিরাতে আতাউর রহমান খান কায়সার স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আতাউর রহমান খান কায়সার এর স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এই বার covid-19 coronavirus এবং UAE প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে কোন হলরুম অথবা রেস্টুরেন্টে স্মরণ সভা ও দোয়া মাহফিল না করে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে এবার দোয়া ও মিলাদ মাহফিলের সিদ্ধান্ত গ্রহণ করেন আতাউর রহমান খান কায়সার স্মৃতি সংসদ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category