• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

আমি মেন্টালি রিফ্রেসড, ন্যায় বিচার পাব : পরীমণি

বিবিসি একাত্তর ডেস্ক / ৪৬ Time View
Update : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় ন্যায় বিচার পাবেন বলে অশাবাদ ব্যক্ত করেছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি। মঙ্গলবার ডিবি কার্যালয় থেকে বিরিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, ‘এখন আমি মেন্টালি রিফ্রেসড। পুলিশ কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তদের গ্রেফতার করেছে। আমার বিশ্বাস আমি ন্যায় বিচার পাব।’

মঙ্গলবার সন্ধ্যার কিছু আগে ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন। এর আগে চিত্রনায়িকা পরীমনির দায়ের করা সাভার থানার মামলায় ডিবি পুলিশ সোমবার বিকেলে প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনে গ্রেফতার করে।

রাজধানীর মিন্টু রোডের মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয় থেকে বের হয়ে পরীমনি বলেছেন, আপনারা কিভাবে দেখছেন আমি জানি না। আমরা তো মিডিয়ার মানুষ, নিজেরা গল্প বানাই। আমি বাসা থেকে বের হওয়ার সময় কোথায় নিয়ে যাওয়া হয়েছে? আসলে আমাকে নিয়ে যাওয়া হয়নি। আমি নিজে নিজেই এখানে এসেছি।

তিনি বলেন, এখানে এসে আমি মেন্টালি রিফ্রেসড। আমি যে কাজে ফিরব এটা কিন্তু কেউই আমাকে বলেনি। আমার আশপাশে যারা ছিল তারা আমাকে শান্তনা দেয়ার চেষ্টা করেছে। কিন্তু আমাকে যে কাজে ফিরতে হবে, আমার এই শক্তিটা তারা (পুলিশ) এতক্ষণে যুগিয়েছেন। অনেকক্ষণ ধরে আমার কাজ নিয়ে কথা বলছে, আমার নরমাল লাইফে আমি কিভাবে ফিরে যাব, আমি এতটা তাদের কাছ থেকে আশা করিনি। তারা এতটা বন্ধুসলভ, আসলে একটা ম্যাজিকের মতো হয়ে গেছে।

ডিবি উত্তর বিভাগের যুগ্ম-কমিশনার হারুন অর রশীদের প্রশংসা করে পরীমনি বলেন, হারুন স্যার ম্যাজিকের মতো কয়েক ঘণ্টার মধ্যে করে ফেলেছেন। ঘুমিয়ে মানুষ জাগে সকালে। কিন্তু সেই সুযোগটা আমি পাইনি। ঘুমানোর আমি টাইম পাইনি। তার আগে এত দ্রুত কাজ হয়ে গেছে। তাদেরকে গ্রেফতার করা হয়েছে। আমার বিশ্বস আমি সঠিক বিচারটা পাব।

এ সময় সাংবাদিকদের পক্ষ থেকে জানতে চাওয়া হয়, তার প্রথম দেয়া বক্তব্যের সাথে পরের বক্তব্যে অসঙ্গতি রয়েছে কেন? জবাবে পরীমনি বলেন, ‘সবাই আমাকে গুড ভাইব দেয়ার চেষ্টা করছে, আর আপনারা আমাকে এসব প্রশ্ন করছেন। আমি প্রথমে (অভিযোগে) যা বলেছি সেটাই।’

বনানী থানার সিসিটিভি ফুটেজে আপনাকে অসংলগ্ন দেখা গেছে কেন? সাংবাদিকদের করা এই প্রশ্নে তিনি বলেন, ‘আমিতো বলেছি, আমাকে জোর করে মুখে এইভাবে ধরে মদ গেলানো হয়েছিল। সেই অবস্থায় আমি তখন বুঝতে পারছিলাম না মদে আর কি মেশানো আছে। আমি মরে যাচ্ছিলাম, এটা জানাতেই থানায় গিয়েছিলাম যে আমাকে হাসপাতালে নিয়ে যান। এটাতো আমি বলেছি, তিন দিন ধরে বলছি। আপনারা কি শোনেননি?’

এর আগে মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার পর তিনি মিন্টো রোডে ডিবি কার্যালয়ে যান। এ দিন দুপুরে ডিবি পুলিশের পক্ষ থেকে তার দায়ের করা ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার তদন্তের জন্য কথা বলতে ডিবি পুলিশের কার্যালয়ে ডাকা হয় জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিকে।

পরীমনি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সোমবার সাভার থানায় একটি মামলা করেন। ওই দিন বিকেলে ডিবি পুলিশ মামলার মূল অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ ও তার সহযোগী তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচজনকে গ্রেফতার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category