• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম

ইউপি সচিব ও গ্রাম পুলিশের উপর হামলা; রমজান মেম্বার সহ ১১জনের বিরুদ্ধে মামলা

কক্সবাজার সংবাদদাতা / ৮২ Time View
Update : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

কক্সবাজারের চকরিয়ায় ইউপি সচিব ও গ্রাম পুলিশের উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের সচিব মোঃ হুমায়ুন কবির বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। মামলায় নবনির্বাচিত মেম্বার রমজান আলীকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ৫-৬জনকে আসামী করা হয়েছে।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) কক্সবাজার জেলা ও চকরিয়া উপজেলা নেতৃবৃন্দ ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ সচিবের উপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন। অন্যথায় ইউনিয়ন পরিষদে কর্মবিরতিসহ নানা কর্মসূচি দেয়া হবে বলেও তারা হুশিয়ারী দেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি জানান, আহত ইউপি সচিব হুমায়ুন কবির বাদী হয়ে থানায় এজাহার জমা দিলে তা মামলা হিসেবে রুজু করা হয়। মামলায় আসামিদের বিরুদ্ধে সরকারি দপ্তরে কাজে বাধাপ্রদান, মারধর, ভাংচুর, নগদ টাকা লুট ও গুরুত্বপূর্ণ কাগজপত্র নষ্টের অভিযোগ আনা হয়েছে। মামলার এজাহার নামীয় আসামিদের গ্রেফতারে পুলিশের টিম মাঠে রয়েছে বলে নিশ্চিত করেন।

উল্লেখ্য, ১৯জানুয়ারি বুধবার দুপুর ১টার সময় জন্মসনদ প্রদানের শর্ত পূরণ না করে সনদ দিতে অনীহা প্রকাশ করায় ডুলাহাজারা ইউপি কার্যালয়ে এসে ৪ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার রমজান আলী (এখনো শপথ নেননি) ও তার দলবলসহ ইউপি সচিব ও গ্রাম পুলিশের উপর হামলা চালায়। এসময় সচিব ও গ্রাম পুলিশ, উদ্যোক্তাসহ ৫ জন আহত হয়। আহতদের মধ্যে সচিব হুমায়ুন কবির ও গ্রাম পুলিশ নাসির উদ্দিন এখনো চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category