• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম
খাদ্য উৎপাদন বাড়াতে গবেষণার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫ জনসহ নিহত ৭ চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে খাদে, ১৩ যাত্রী আহত সিংড়ার চৌগ্রাম ইউপি চেয়ারম্যান ভোলা’র নির্বাচনী উঠান বৈঠক ঠাকুরগাঁও রাণীশংকৈল হাসপাতালে ডায়রিয়া ২ শিশুর মৃত্যু চকরিয়ায় মন্দিরে হামলার ঘটনায় ২০ জনের নাম উল্লেখপূর্বক আসামী ৩০০ জন নানা আয়োজনে রুদ্রের জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁও রানীশংকৈলে বিশ্বখাদ্য দিবস পালন ও ইঁদুর নিধন অভিযান এর উদ্বোধন পেকুয়ায় দোকানঘর থেকে নবজাতকের লাশ উদ্ধার ঠাকুরগাঁও রাণীশংকৈলে আ’লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থিতা ঘোষণা

ইকবাল মাসুদের সঞ্চালনায় এসএ টিভিতে ‘মাদককে জয়’

বিবিসি একাত্তর ডেস্ক / ৬০ Time View
Update : শনিবার, ২৬ জুন, ২০২১

আহ্ছানিয়া মিশন মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের উদ্যোগে ২৬ জুন ‘মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস-২০২১’ উদযাপন উপলক্ষে এসএ টিভির জন্য নির্মিত হলো বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘মাদককে জয়’।
ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য ও ওয়াশ সেক্টরের পরিচালক ইকবাল মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠানে আলোচক হিসেবে ছিলেন ডা. এস এম  শহীদুল ইসলাম, পিপিএম পরিচালক (পুলিশ সুপার) ও ‘ওয়েসিস’ মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্র, বাংলাদেশ পুলিশ এবং রাখী গাঙ্গুলি, সিনিয়র সাইকোলজিস্ট এন্ড এডিকশন প্রফেশনাল, ঢাকা আহ্ছানিয়া মিশন।
এ অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো টেলিভিশনের পর্দায় কোন অনুষ্ঠান সঞ্চালনা করলেন ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য ও ওয়াশ সেক্টরের পরিচালক ইকবাল মাসুদ। তিনি বলেন, মাদকাসক্তদের চিকিৎসা ও পুনর্বাসন নিয়ে আহ্ছানিয়া মিশনের কাজের অভিজ্ঞতা দীর্ঘ দিনের। সেই কাজের ধারাবাহিকতাতেই ‘মাদককে জয়’ অনুষ্ঠানটি নির্মিত হয়েছে। অনুষ্ঠানে আলোচকবৃন্দ মাদক নির্ভরশীলতা যে মানসিক রোগ সে সম্পর্কে বলবেন। এছাড়া বর্তমানে বাংলাদেশে মাদক ব্যবহারের চিত্র ও বাংলাদেশ পুলিশ কি ধরনের ভূমিকা রাখছে সে বিষয়টিও আলোচিত হবে।
প্রসঙ্গত, মিজান রহমানের প্রযোজনায় এসএ টিভিতে ২৬ জুন সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ‘মাদককে জয়’ অনুষ্ঠানটি প্রচারিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category