• মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৫০ অপরাহ্ন

উপজেলার শ্রেষ্ঠ সংগঠন স্বীকৃতি দিলো উপজেলা প্রশাসন

এম, রিদুয়ানুল হক, নিজস্ব প্রতিনিধি, / ২৫৩ Time View
Update : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

উপজেলা নির্বাহি অফিসার কার্যালয়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতিস্বরূপ চকরিয়া যুব পরিষদ নেতৃবৃন্দদের হাতে সনদপত্র তুলে দেন উপজেলা নির্বাহি অফিসার সৈয়দ শামসুল তাবরীজ

গত ১ নভেম্বর মুজিববর্ষের আহ্বান, যুব কর্মসংস্থান প্রতিপাদ্য বিষয়ে “বঙ্গবন্ধু জাতীয় যুব দিসস-২০২০” উপলক্ষে চকরিয়া যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত “আলেচনাসভা,যুব ঋণের চেক বিতরণ ও প্রশিক্ষণ সনদ বিতরণ” অনুষ্টানে প্রশিক্ষণের মাধ্যমে বেকার যুবদের দক্ষতা উন্নয়ন, আত্ম-কর্মসংস্থান সৃষ্টি, যুব নেতৃত্বের বিকাশ ও করোনাকালীন স্বেচ্ছাসেবামূলক কর্মকান্ডে বিশেষ অবদানের জন্য উপজেলা শ্রেষ্ট যুব সংগঠনের শ্রেষ্টত্ব ঘোষণা করা হয়।

এতে শ্রেষ্ট যুব সংগঠন নির্বাচিত হয় চকরিয়া যুব পরিষদ। তারই ধারাবাহিকতায় গত ১০ নভেম্বর মঙ্গলবার বিকাল ৪.৩০ ঘটিকার সময় উপজেলা নির্বাহি অফিসার কার্যালয়ে শ্রেষ্ট সংগঠনের স্বীকৃতিস্বরূপ চকরিয়া যুব পরিষদ নেতৃবৃন্দদের হাতে সনদপত্র তুলে দেন উপজেলা নির্বাহি অফিসার সৈয়দ শামসুল তাবরীজ।
এসময় তিনি বলেন, যুবরাই একটি দেশের উন্নয়নের প্রাণশক্তি। যুবসমাজ এগিয়ে গেলে, এগিয়ে যাবে দেশ। করোনাকালীন সময়ে স্বেচ্ছাসেবামূলক কর্মকান্ডের জন্য চকরিয়া যুব পরিষদকে ধন্যবাদ জানান এবং দ্বিতীয় ঢেউয়ের শুরুতেই জন সচেতনতামূলক কাজের উদ্যোগ নেওয়ার আহ্বান জানান। যুব উন্নয়নমূলক প্রতিটি কাজে যুব সমাজের সাথে থাকার প্রতিশ্রুতি জানান।
এতে উপস্থিতি ছিলেন, উপজেলা সহকারি যুব উন্নয়ন অফিসার মমতাজুল হক, হুমায়ন কবির, চকরিয়া যুব পরিষদ সভাপতি তানজিনুল ইসলাম, সেক্রেটারি মো: আতাউল গণি পারভেজ, চকরিয়া পৌরসভা শাখারা সভাপতি সাকিবুর রহমান কলিম,সেক্রেটারি মোর্শেদুল করিম,বদরখালী ইউনিয়ন শাখার সভাপতি এ এস এম জুনাইদ, নির্বাহি সদস্য এরশাদুল হক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category