• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
পেকুয়ায় দুই হাজতি মেম্বার নির্বাচিত এবারে দুই নারীসহ আমিরাত থেকে ২৬ জন প্রবাসী সিআইপির মর্যাদা পেয়েছেন সাবেক সাংসদ শাহাদাত হোসেন চৌধুরীর জানাজা সম্পন্ন, পারিবারিক কবরস্থানে দাফন কবি হিমেল বরকত’র সাহিত্যে বিপন্ন মানুষের কন্ঠস্বর ঠাঁই পেয়েছে নির্বাচনী সহিংসতা: পেকুয়ায় আ’লীগ নেতার বসতবাড়ি ভাংচুর চকোবি হোস্টেলের সমাপনি ক্লাস আনুষ্ঠানিকভাবে সম্পন্ন ঠাকুরগাঁও নির্বাচন সহিংসতায় বিজিবি’র গুলিতে নিহত ৩ আহত ৫ ঠাকুরগাঁওয়ে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে ১৪টি নৌকা ৪টি সতন্ত্র প্রার্থীর জয়লাভ সাবেক সাংসদ এডভোকেট শাহাদাত হোসেন চৌধুরী আর নেই টেকনাফ সমিতি ইউএই’র বার্ষিক কর্মশালা ও মতবিনিময় সভা’২১ অনুষ্ঠিত

কক্সবাজার জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া / ১০৭ Time View
Update : রবিবার, ১৩ জুন, ২০২১

আজ ১৩ জুন ২০২১ রবিবার বিকেল সাড়ে ৩টায় বাংলাদেশ আওয়ামী লীগ-এর মাননীয় সভাপতি বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি’র ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার বিদ্যমান সাংগঠনিক অবস্থা পর্যালােচনা এবং করণীয় সম্পর্কিত এক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগ-এর যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভােকেট মৃণাল কান্তি দাস এমপি, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভােকেট সিরাজুল মােস্তফা, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য সাহাবুদ্দিন ফরাজী, সৈয়দ আবদুল আউয়াল শামীম, কক্সবাজার জেলা আওয়ামী লীগ-এর ভারপ্রাপ্ত
সভাপতি অ্যাড, ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আশেক উল্লাহ রফিক এমপি, সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি, সালাহউদ্দিন আহমেদ সিআইপি, চকরিয়া
উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাফর আলম এমপি, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌর আওয়ামী লীগ সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী এবং চকরিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনােনীত মেয়র প্রার্থী আলমগীর চৌধুরীসহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সভায় উপস্থিত কক্সবাজার জেলা এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সকল ভুল বােঝাবুঝির অবসান ঘটিয়ে চকরিয়া উপজেলা আওয়ামী লীগকে একটি সুসংগঠিত, ঐক্যবদ্ধ ও শক্তিশালী সাংগঠনিক শাখায় পরিণত করার অঙ্গীকার ব্যক্ত করেন।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাফর আলম এমপি ও উপস্থিত নেতৃবৃন্দ আসন্ন চকরিয়া পৌরসভা নির্বাচনসহ স্থানীয় সরকারের সকল পর্যায়ের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনােনীত প্রার্থীর বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রতিশ্রুতি প্রদান করেন। এ সময় জাফর আলম এমপি সাম্প্রতিক সময়ে সংঘটিত অপ্রীতিকর ঘটনার পরিপ্রেক্ষিতে তার ব্যবহারের জন্য
আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন এবং কক্সবাজার জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য অনুরোধ জানান।

সভায় বিস্তারিত আলােচনা শেষে বাংলাদেশ আওয়ামী লীগ-এর যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ এমপি নিম্নলিখিত
সিদ্ধান্ত প্রদান করেন-

১, চকরিয়া পৌরসভা নির্বাচনে সংগঠনের সকল নেতা-কর্মী নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন এবং সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন ধরনের সকল কর্মকাণ্ড পরিহার করবেন।

২. চকরিয়া পৌরসভা নির্বাচনে উপজেলা ও পৌর আওয়ামী লীগ সভাপতি-সাধারণ সম্পাদকসহ সকলেই দায়িত্ব নিয়ে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করবেন।

৩.চকরিয়া পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে কক্সবাজার জেলা আওয়ামী লীগ উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাফর আলম এমপিসহ যাদেরকে অব্যাহতি প্রদান করেছে, সেই আদেশ প্রত্যাহারের সিদ্ধান্ত গৃহীত হয়।

৪. আগামী ১৭ জুন ২০২১ বৃহস্পতিবার চকরিয়া উপজেলা আওয়ামী লীগ-এর উদ্যোগে একটি কর্মীসভা আয়ােজন করা হবে।
কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভােকেট সিরাজুল
মােস্তফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড, ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমেদ সিআইপি। সভায় সভাপতিত্ব করবেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাফর আলম এমপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category