• রবিবার, ২২ মে ২০২২, ০৬:৩৪ পূর্বাহ্ন

কথা দিয়ে কথা রাখলেন মেয়র মোঃআলমগীর চৌধুরী

জিয়াউল হক জিয়া,চকরিয়াঃ / ১৩১ Time View
Update : শনিবার, ২১ আগস্ট, ২০২১

স্হানীয় দৈনিক রূপালী সৈকত পত্রিকা, জনপ্রিয় নিউজ পোর্টাল বিবিসি একাত্তর ও ক্রাইম পেট্রোলে সংবাদ প্রকাশের পর চকরিয়া পৌরসভার থেকে বেতুয়া সড়কের সংস্কার কাজ শুরু করেছেন মেয়র মোঃআলমগীর চৌধুরী।গত ১৯ আগষ্ট এবিষয়ে জানতে চাওয়ার সময় মেয়র কথা দিয়েছিল ২/৩দিনের মধ্যে কাজ করবে।ঠিক তাই কাজ শুরু করে কথা দিয়ে কথা রাখলেন মেয়র।

শনিবার(২১আগষ্ট) সকাল থেকে সড়ক সংস্কার কাজ শুরু করা হয়।

সরেজমিনে দেখা যায়,চকরিয়া পৌরসভার ২ ওয়ার্ডের জনতা মার্কেট থেকে তিন বটতলা হয়ে জালিয়া পাড়া পশ্চিমে ১নং ওয়ার্ডের শেষ সীমানা পর্যন্ত সড়কটি খনন করে নতুনভাবে
আরসিসি ঢালাই কাজ আরম্ভ করা হয়েছে। এতে সাধারণ জনগণের মাঝে ফিরেছে স্বস্তির নিঃশ্বাস।কাজ শেষ হলে জনর্দূভোগ আর থাকবে না।

এবিষয়ে চকরিয়া পৌরসভার মেয়র মোঃআলমগীর চৌধুরী বলেন,আমার পৌর এলাকার হয়ে বেতুয়া সড়কটি খানাখন্দকে ভরপুর ছিল। এতে করে জনগণের ভোগান্তির শেষ ছিলনা। আমি এসব এলাকা নিজেই পরিদর্শনের মাধ্যমে চিহ্নিত করে আজ উন্নয়ন কাজের যাত্রা শুরু করেছি।দ্রুত কাজটি শেষ করবো। এক দিকে করোনা মহামারী অপর দিকে বর্ষার বৃষ্টিতে সৃষ্ট বন্যার তান্ডবে পৌরসভার ২নং ওয়ার্ড থেকে ১নং ওয়ার্ডে শেষ সীমানা পর্যন্ত সড়কটি অচল অবস্থা সৃষ্টি হয়েছিল।করোনা আর বর্ষার প্রতিবন্ধকতায় এতদিন সড়কটি সংস্কার কাজ করতে পারেনি।না হয় বহু আগে সড়কটি করা হয়তো বলে জানান।

গুরুত্বপূর্ণ সড়কটি কাজ বিলম্বে শুরু করার কারণে তিনি দুঃখ প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category