• রবিবার, ২২ মে ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন

করোনাকালে বন্ধ থাকা প্রতিষ্ঠানগুলোতে আগে নির্বাচন হবে: সিইসি

স্টাফ রিপোর্টার / ৯৫ Time View
Update : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এ কে এম নুরুল হুদা বলেছেন, আগামীতে স্থানীয় সরকারের অধীন ইউনিয়ন পরিষদ, উপজেলা ও পৌরসভা নির্বাচনের পরিকল্পনা রয়েছে। এতে সাড়ে চার হাজার প্রতিষ্ঠানের নির্বাচন হবে।

তিনি বলেন, মাঠ পর্যায়ের তথ্য উপাত্ত নেয়া শেষে আগামী ২ সেপ্টেম্বর কমিশনের সভা হবে। ওই সভায় প্রথম ধাপে করোনাকালে বন্ধ থাকা প্রতিষ্ঠানগুলোতে আগে নির্বাচন হবে। দ্বিতীয় ধাপে যেগুলোর মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে সেগুলোতে ধাপে ধাপে নির্বাচন করা হবে।

রোববার দুপুরে সার্কিট হাউসে জেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে আসন্ন স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহের নির্বাচন ও ইভিএম ব্যবহার নিয়ে সিলেট অঞ্চলের আঞ্চলিক নির্বাচন অফিসার ও জেলা নির্বাচন অফিসারদের সাথে মতবিনিময় শেষে প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিকদের এ কথা বলেন।

এর আগে কমিশনার জেলা প্রশাসন ও জেলা পুলিশের সাথে মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন, প্রজেক্ট ডাইরেক্টর স্মার্ট আইডি কার্ডের বিগেডিয়ার জেনারেল আবুল হাসেম ফজলুল কাদের, সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সাল কাদের, মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ জেলার নির্বাচন কর্মকর্তাসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category