• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:০১ অপরাহ্ন
শিরোনাম
পেকুয়ায় দুই হাজতি মেম্বার নির্বাচিত এবারে দুই নারীসহ আমিরাত থেকে ২৬ জন প্রবাসী সিআইপির মর্যাদা পেয়েছেন সাবেক সাংসদ শাহাদাত হোসেন চৌধুরীর জানাজা সম্পন্ন, পারিবারিক কবরস্থানে দাফন কবি হিমেল বরকত’র সাহিত্যে বিপন্ন মানুষের কন্ঠস্বর ঠাঁই পেয়েছে নির্বাচনী সহিংসতা: পেকুয়ায় আ’লীগ নেতার বসতবাড়ি ভাংচুর চকোবি হোস্টেলের সমাপনি ক্লাস আনুষ্ঠানিকভাবে সম্পন্ন ঠাকুরগাঁও নির্বাচন সহিংসতায় বিজিবি’র গুলিতে নিহত ৩ আহত ৫ ঠাকুরগাঁওয়ে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে ১৪টি নৌকা ৪টি সতন্ত্র প্রার্থীর জয়লাভ সাবেক সাংসদ এডভোকেট শাহাদাত হোসেন চৌধুরী আর নেই টেকনাফ সমিতি ইউএই’র বার্ষিক কর্মশালা ও মতবিনিময় সভা’২১ অনুষ্ঠিত

খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল : ডা: জাহিদ

অনলাইন প্রতিবেদক / ৭৯ Time View
Update : মঙ্গলবার, ৪ মে, ২০২১

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গতকাল যে অবস্থায় ছিলেন এখনো সেই অবস্থায় আছেন বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও বেগম জিয়ার চিকিৎসক ডাক্তার এজেডএম জাহিদ।
মঙ্গলবার রাত ১০টায় এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।
সংবাদ সম্মেলনে ডা: এজেডএম জাহিদ বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গত ২৭ তারিখ সন্ধ্যার পরে রাজধানীর এভার কেয়ার হসপাতালে উনার করোনার চেকআপ করতে আসেন। ওই সময় তার আরো কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য তিনি সেখান ভর্তি হন। ভর্তি থাকা অবস্থায় আপনারা শুনেছেন গতকাল (৩মে) সকালে বেগম জিয়ার শ্বাসকষ্ট অনুভব হয় এবং তাকে সিসিইউতে স্থানান্তর করা হয়। সিসিইউতে সামনে থেকে কথা বলা যায় না দূর থেকে দেখতে হয়। আমি দেখেছি, তিনি গতকাল যে অবস্থায় ছিলেন এখনো ওই অবস্থায় আছেন।
ডা: জাহিদ বলেন, ডা: শাহাবুদ্দিন সাহেবের নেতৃত্বে সেখানে একটি বিশেষজ্ঞ চিকিৎসক টিম ম্যাডামের (খালেদা জিয়া) সার্বক্ষণিক চিকিৎসাসেবা নিশ্চিত করার জন্য কাজ করছেন। তারা আজকে ও যে সকল পরীক্ষা গতকালকে করানো হয়েছিল এবং আজকে করা হয়েছে সেগুলোকে রিভিউ করেছে। ওই অনুযায়ী কিছু ট্রিটমেন্ট এডজাস্টমেন্ট করে তার চিকিৎসা চলছে। আমি আগেও বলেছি, আবারো বলছি আপনাদের মাধ্যমে আমরা দেশবাসীর কাছে তার রোগমুক্তির জন্য, সুস্থতার জন্য দোয়া চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category