• সোমবার, ২১ জুন ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন

খুটাখালীতে তুচ্ছ ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা

চকরিয়া প্রতিনিধি / ১৮৭ Time View
Update : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে আক্রোশ জনিত কারণে হামলার ঘটনায় পুনঃ সংঘর্ষের আশঙ্কা করা হচ্ছে। স্থানীয় ৬নং ওয়ার্ড হরিখোলা নামক এলাকার এ ঘটনায় স্থানীয়দের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, ওই এলাকার আবুল খায়ের এর ছেলে লুৎফর রহমানকে গুরুতর আহত করার ঘটনায় থানায় এজাহার দায়ের করা হয়েছে। এ নিয়ে প্রতিপক্ষের মাঝে বিরাজ করছে উত্তেজনা এবং যেকোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছে স্থানীয়রা।

লুৎফর রহমানের লিখিত এজাহারে জানা গেছে, গত ২৯ নভেম্বর রাত ৮টার লুৎফর পূর্বপাড়া সিকদার মার্কেটের সামনে বাজার করতে যায়। হঠাৎ আক্রোশ জনিত কারণে একই ওয়ার্ড জয়নগর পাড়া এলাকার জালাল আহমদের ছেলে আবদুস শুক্কুর পথ গতিরোধ করে অতর্কিত হামলা চালায়। এসময় লোহার হাতুড়ি দিয়ে আঘাত করলে বুকে ও মেরুদণ্ডে গুরুতর জখম হয় বলে জানায় লুৎফর রহমান। তার শোর চিৎকার শুনে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

এজাহারে আরো উল্লেখ করেছে অভিযুক্ত আবদুস শুক্কুর একজন ইয়াবা সেবনকারী ও ব্যবসায়ী। সে দীর্ঘ সময় ধরে এলাকায় সন্ত্রাসী কায়দায় এ ধরনের ঘটনা করে আইনশৃঙ্খলা বিঘ্ন ঘটাচ্ছে বলেও অভিযোগে জানা যায়। হামলার পরও আবদুস শুক্কুর আবারও মারবে, কাটবে বলে প্রতিনিয়ত হুমকি দিচ্ছে। এনিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান লুৎফর রহমান। যেকোন সময় সংঘর্ষের আশঙ্কা রয়েছে বলে অভিমত এলাকার সচেতন লোকজনের।

এ ব্যপারে স্থানীয় মেম্বার আনুয়ার হোসাইন বলেন, এটি একটি তুচ্ছ ঘটনা। এছাড়া তারা উভয়ই আত্মীয়স্বজন। আমি তাদের সমাধানের কথা বলেছিলাম। কিন্তু তা না শুনে তারা থানার আশ্রয় নিচ্ছেন।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category