• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
ফুলবাড়ীতে খেলার মাঠ দখল মুক্ত করার দাবিতে এলাকাবাসীর মানব বন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁও রাণীশংকৈলে নজরুল জয়ন্তী পালিত বেনাপোলে দুই যুবকের পায়ুপথ থেকে মিললো ৩টি সোনার বার পেকুয়ায় নিহত মুক্তিযোদ্ধা কালু মিয়ার সম্পত্তির ভাগ পাননি এতিম নাতি বেলাল মাঝি! ঈদের দিনে যুবক হত্যা চেষ্টার মামলায় দুই আসামী র‌্যাবের জালে বন্দি ছাত্রলীগকে কাপুরুষ সন্ত্রাসী বানিয়েছে আ’লীগ : রিজভী যুক্তরাষ্ট্রে প্রাথমিক বিদ্যালয়ে গুলি, ২১ ছাত্র-শিক্ষক নিহত প্রথম সেশনে ২ উইকেট, ম্যাথুজ-ধনাঞ্জয়ে এগিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা ইভিএম বিশেষজ্ঞদের সাথে বৈঠকে ইসি রাঙ্গামাটিকে হারিয়ে ফাইনালে চকরিয়া কোরক বিদ্যাপীঠ

খুটাখালীতে নৌকার মনোনয়ন প্রত্যাশি আলোচিত তিন প্রিয়মূখ

চকরিয়া প্রতিনিধি / ১৫৩ Time View
Update : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের আপামর জন-সাধারণের মূখে পরিচিত,আলোচিত,ব্যক্তিত্ব সম্পন্ন তিন প্রিয় মূখ অবশেষে নিজেদেরকে নৌকা প্রতিকের দলীয় মনোয়ন প্রত্যাশী বলে এবারের চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা করেছেন।

নৌকার মনোয়ন প্রত্যাশীদের পরিচিত,তারা হলেন,এ্যাডভোকেট ওমর ফারুক শিবলী,তিনি খুটাখালী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান চকরিয়া উপজেলা যুবলীগের সদস্য এবং খুটাখালী ইউনিয়ন আ’লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, জাতীয় বিশ্ববিদ্যালয় আইনজীবী ছাত্র/ছাত্রী পরিষদের সাবেক সভাপতি,বঙ্গবন্ধু যুব আইনজীবী পরিষদের সাবেক সাধারণ সম্পাদক,চকরিয়া উপজেলা আ’লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বর্তমান চট্টগ্রাম মহানগর দায়রা জর্জ আদালতের আইন কর্মকর্তা (এপিপি) হিসেবে রয়েছেন।

অপর ব্যক্তি হলেন, খালেদ মোর্শেদ হিরু,তিনি সাবেক ছাত্রলীগে,যুবলীগ নেতা ও ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং সে প্রকৃত আওয়ামী পরিবারের সন্তান।

আরেক ব্যক্তি হলেন,মোঃজিল্লুর রহমান,তিনি চট্টগ্রাম মহানগর চাঁদগাও থানাধিন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সভাপতি,চট্টগ্রাম মহানগরের মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার ফোরামের কার্যকরী মেম্বার,খুটাখালী ১নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি ও বর্তমান খুটাখালী ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসবে আছেন।

সম্প্রতি সময়ের মধ্যে খুটাখালী ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লায়,গ্রামীণ মিনিবাজার ও বাস ষ্টেশনের ছোট-বড় দোকানপাটে পরিচ্ছন্ন তিন প্রিয় মূখ রাজনৈতিক নেতা নিয়ে চলছে আলোচনা।ভোটারদের ধারণা সুশিক্ষিত,পরিচ্ছন্ন,তরুণ তিন ব্যক্তির মধ্যে যদি দল যে কাউে মনোনয়ন দেন।তাহলে এলাকাতে ধারাবাহিকভাবে উন্নয়ন ছোঁয়া বদলে যাবে অবহেলিত গ্রামীণ জনপদ।এর কারণ নৌকার মনোনয়ন পেতে দৌড়ঝাঁপ শুরু অন্যন্যা প্রার্থীদের মধ্যে যোগ্য এই তিন প্রার্থীর তুলনা,হয় না বলে আশাব্যত্ত করেন,সাধারণ জনগণ।

সাধারণ জনগণের মতে,সুশিক্ষিত,নিবেদিত ব্যক্তিদ্বয়কে দলীয় মনোনয়ন দিয়ে আসন্ন ইউপি নির্বাচনের ভোটের মাঠে পাঠানো হলে,নিশ্চিত দল,বল,নির্বিশেষ,সকলের মূল্যবান রায়ে বিপুল ভোটে জয় সু-নিশ্চিত হবে বলে জানিয়েছেন।

স্হানীয়রা আরো জানান,স্বার্থপর,লোভী,হিংসা-পরায়ন,বিদ্রোহীতা প্রার্থীতাকে আড়ালে রেখে,স্বচ্চ,পরিচ্ছন্ন,নির্লোভী,সুশিক্ষিত ব্যক্তিকে দলীয় মনোনয়ন দিলেই,দলীয় শক্তিকরণ,এলাকার উন্নয়ন সুনিশ্চিত।

কেননা দীর্ঘ দুইটি বছর করোনা সংক্রমণে কোন রাজনৈতিক নেতা অসহায়,হত-দরিদ্রের পাশে দাড়িয়ে সহযোগিতা করেছেন।খুটাখালীর জনগণ তা কিন্তু ভুলেনি।এমন একটি গুন এই তিন প্রার্থীর মধ্যে রয়েছেন।

সর্বপুরি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে থাকা মনোনয়ন বোর্ড যদি আবেদিত সকল প্রার্থীর বায়োডাটা যাচাই-বাছাই করে। এতে সুশিক্ষিত,পরিচ্ছন্ন,উদয়নমান রাজনৈতিক নেতাদেরকে মনোনিত করে,তাহলে দলের আজীবন সুনাম,ভাবমূর্তি রক্ষায় দলের উন্নতি ও এলাকার উন্নতি সাধিত হবে বিশ্বাস সাধারণ জনগণের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category