• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
ফজলি আম ও বাগদা চিংড়ি পাচ্ছে আন্তর্জাতিক স্বীকৃতি ইসরাইল, আরব আমিরাত, যুক্তরাষ্ট্র ও ভারতের যৌথ অর্থনৈতিক ফোরাম গঠন মুসলিম উন্মাহকে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পাপুয়া নিউ গিনিকে বড় ব্যবধানে হারাতে পারলেই সুপার টুয়েলভে জায়গা হবে টাইগারদের ভোটের হাওয়া–সাত ইউনিয়নের জনপ্রতিনিধির মতের ঐক্য এবং মাতামুহুরি উপজেলা পেকুয়ায় চালের টিন কেটে দুইটি মোবাইলের দোকানসহ তিন দোকানে দুর্ধর্ষ চুরি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ফেন্সিডিলসহ সুন্দরী আটক সিংড়ায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ চকরিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত মোংলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার লক্ষ্যে সম্প্রীতির বন্ধন ও সমাবেশ

খুলনায় বাসের ভেতরে হেলপারকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি / ৯১ Time View
Update : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
West Indies’ Nkrumah Bonner plays a shot during the first day of the second Test cricket match between West Indies and Bangladesh at the Sher-e-Bangla National Cricket Stadium in Dhaka in February 11, 2021. (Photo by Munir Uz zaman / AFP)

খুলনা মহানগরীর শিববাড়ী মোড়ে সোহাগ পরিবহনের একটি বাসের ভেতরে হেলপার সাব্বিরকে (২৬) হত্যা করা হয়েছেন। বৃহস্পতিবার মধ্যরাতের পর তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে।
সোহাগ পরিবহনের কর্মচারীরা জানান, বৃহস্পতিবার রাত ১২টার দিকে বাসটিকে (ঢাকা মেট্রো ব-১৪-৭১৫৩) শিববাড়ি মোড়ে এনে রাখা হয়। শুক্রবার সকালে বাসটি ঢাকার ট্রিপে যাওয়ার কথা ছিল।
সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমতাজুল হক জানান, রাতে সোহাগ পরিবহনের বাসটি ঢাকা থেকে আসার পর ড্রাইভার সেখানে রেখে বাড়ি চলে যান। হেলপার সাব্বির বাসে থেকে যান। সকালে আরেকজন ড্রাইভারের বাসটি নিয়ে ঢাকায় যাওয়ার কথা ছিল। ভোরের দিকে দুর্বৃত্তরা বাসের ভেতরে ঢুকে হেলপার সাব্বিরকে কুপিয়ে হত্যা করে চলে যায়। সকালে অন্য কর্মীরা বাসে ঢুকে তার লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category