• রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
পাহাড়ে গুলিবিদ্ধ গরুটির চামড়া ও মাথা উদ্ধার, আটক-১ ঠাকুরগাঁওয়ে সাত মাসের শিশু কন্যা সহ দম্পতির বিষপান, মারা গেল শিশুটি ! আমেরিকা প্রবাসী দিপু মৃধার হুমকিতে মোংলায় প্রতিবেশীরা আতংকে চকরিয়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বসতবাড়ী ভাঙচুর বাঁশখালীতে পু‌লিশ-শ্রমিক সংঘর্ষে নিহত ৫ , আহত শতাধিক বাসার দরজা ভেঙে অধ্যাপক তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধার নব নির্বাচিত নৌকার চেয়ারম্যানের সমর্থককদের উপর সন্ত্রাসীদের অতর্কিত হামলা মাদক পাচারকারী রোহিঙ্গা এক যুবকের পেট কেটে ১হাজার ৯৫০পিস ইয়াবা উদ্ধার চকরিয়ায় বেশিরভাগ নলকূপে উঠছে না পানি, দুর্ভোগ চরমে মরিচ ভর্তি টমটম উল্টে বৃদ্ধ নিহত

খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই

বিবিসি একাত্তর ডেস্ক / ৪৮ Time View
Update : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর ও খ্যাতিমান ব্যাংকার খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজউন।
বুধবার ভোর সাড়ে ৫টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি লাইফ সাপোর্টে ছিলেন।
খোন্দকার ইব্রাহিম খালেদের ছেলে খোন্দকার সাঈদ সংবাদমাধ্যমকে বলেন, বাবা ভোর ৫টা ৪০ মিনিটে পিজি হাসপাতালের আইসিইউতে মারা গেছেন। সকাল ১১টায় সেগুনবাগিচার কচিকাচার মেলায় রাখা হবে তার লাশ। পরে বাদ জোহর বায়তুল মোকাররম মসজিদে জানাজা শেষে গোপালগঞ্জ সদরে দাফন করা হবে।
উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত ১ ফেব্রুয়ারি খোন্দকার ইব্রাহিম খালেদকে রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাকে বিএসএমএমইউতে স্থানান্তর করা হয়।
খোন্দকার ইব্রাহিম খালেদ বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেন। এছাড়া সোনালী, অগ্রণী ও পূবালী ব্যাংকেরও ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেন খোন্দকার ইব্রাহিম খালেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category