• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনাম
সিংড়ায় নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন গরীবের ডাক্তার খ্যাত ডা.শম্ভু দে’র মৃত্যু বার্ষিকী উপলক্ষে ফ্রি চিকিৎসা ক্যাম্প রেফারির পায়ে বল, বিতর্কিত গোলে জয় ব্রাজিলের পঞ্চগড় সুগারমিলের চুক্তিভিত্তিক শ্রমিক ছাটাই বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন মোংলায় ৪২০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ‌র‌্যাব সড়কে দুর্ঘটনা এড়াতে চালকদের মাদকমুক্ত রাখা জরুরী; ঢাকা আহ্ছানিয়া মিশনের ক্যাম্পেইন শরনখোলায় আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে নৌকা উপহার পেলেন চার অসহায় জেলে আনোয়ারায় আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন পরাজিত হউন তবু অপরাজনীতির দরকার নাই!

গুরুদাসপুরে ৭ দিনেও উদ্ধার হয়নি চুরি হওয়া শিশু তাইবা

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি / ৭৮ Time View
Update : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

নাটোরের গুরুদাসপুর স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা এক নারীর দুই মাসের কন্যা সন্তান চুরির ঘটনায় ৭ দিনেও শিশু তাইবাকে উদ্ধার করা সম্ভব হয়নি।
গত ২৩ ডিসেম্বর সকালে ঠান্ডা জনিত রোগের চিকিৎসা নেওয়ার জন্য দুই মাসের কন্যা সন্তান তাইবাকে নিয়ে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছিলেন সিমা খাতুর নামের এক মহিলা। চিকিৎসা নেওয়ার পরে হাসপাতালের বাহিরে দাড়ালে অজ্ঞাত এক নারী সিমা খাতুনের কাছ থেকে দেখার জন্য শিশুটিকে নেয়। অজ্ঞাত নারীর কাছে সন্তানকে রেখে ৫ মিনিটের জন্য তিনি বাহিরে যান। পরে ফিরে এসে দেখেন সেই নারী এবং তার শিশু কন্যা সন্তান সেখানে নেই। ঘটনার সাথে সাথে গুরুদাসপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিডিও ফুটেজে এক নারী চোরকে শনাক্ত করেন। তবে এখন পর্যন্ত ওই চোরকে ধরতে পারেনি পুলিশ। পুলিশ বলছে খুব অল্প সময়ের মধ্যেই এ মামলা আশার মুখ দেখবে। শিশুটিকে উদ্ধারে পুলিশি ব্যাপক তৎপরতা লক্ষ করা গেছে।
ঘটনার দিনই চুরি যাওয়া শিশু তাইবার বাবা তফিজ উদ্দিন বাদী হয়ে গুরুদাসপুর থানায় চুরি মামলা দায়ের করেন। তফিজ উদ্দিনের বাড়ি উপজেলার মশিন্দা মাছপাড়া গ্রামে। ৭ দিনেও চুরি হওয়া শিশু তাইবাকে না পেয়ে বাবা-মায়ের কান্নায় এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে। গতকাল সংবাদ কর্মিরা হারিয়ে যাওয়া শিশুটির বাড়িতে গিয়ে দেখেন, দুই মাসের কন্যা শিশুকে না পাওয়ার শোকে আহাজারি করছিলেন শিশুটির বাবা-মা। আত্বীয় পরিজনের চোখে চোখে ঝলঝল করছে পানি।
শিশুটির বাবা তফিজ উদ্দিন বলেন, আমাদের আত্বীয় স্বজন সবাই মিলে আমাদের মত খুঁজাখুঁজি করছি। কিন্তু কোথাও আমার শিশু কন্যাকে পাচ্ছিনা। শিশুটির মা সিমা খাতুন বলেন, আমার মেয়েকে এনে দাও। আমার মেয়ে ছাড়া আমি বাঁচবো না।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আব্দুর রাজ্জাক জানান, শিশুটিকে খোঁজার ব্যাপারে অধিকগুরুত্ব দিয়ে আমাদের অভিযান অব্যাহত আছে। তথ্যপ্রযুক্তির সাহায্য নিয়ে কাজ চলছে। আশা করছি খুব অল্পসময়ের মধ্যেই এই মামলা আশার মুখ দেখবে। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category