• সোমবার, ২১ জুন ২০২১, ১০:২৩ অপরাহ্ন

গুরুদাসপুর পৌরসভা নির্বাচন শৃঙ্খলা রক্ষায় মাঠে সক্রিয় প্রশাসন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি. / ৯১ Time View
Update : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

নির্বাচনী প্রচারণার মাঠে সক্রিয় রয়েছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। ভাংচুর, পোষ্টার ছেড়া, পোষ্টারের ওপর লাগানোসহ বিভিন্নভাবে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করছেন প্রার্থীর কর্মী সমর্থকরা। তাদের এই উৎতাপ থামাতে আইন শৃঙ্খলা রক্ষায় মাঠে সক্রিয় রয়েছে উপজেলা প্রশাসন ও গুরুদাসপুর থানা পুলিশ ।
রিটার্নিং কর্মকর্তা ইউএনও মো. তমাল হোসেন বলেন- নির্বাচন ঘিরে রাজনৈতিক দলগুলো যাতে দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টি করতে না পারে সে জন্য, দিন রাত সমান তালে তারা মাঠে কাজ করছেন। তাছাড়া প্রার্থীদের নির্বাচনী কার্যালয় রাত আটটার মধ্যে বন্ধে করতেও নির্দেশনা দেওয়া হয়েছে। তিনি বলেন- প্রার্থীদের সংঘর্ষ এড়াতে সহকারি কমিশনার (ভূমি) ও পুলিশ সার্বক্ষণিক নির্বাচনী মাঠে কাজ করছেন।
খোঁজ নিয়ে জানাগেছে- গুরুদাসপুর পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক নিয়ে লড়াই করছেন গুরুদাসপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ আলী। পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব (নারিকেল গাছ) আ’লীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে মাঠে রয়েছেন। এছাড়া ধানের শীষ প্রতিক নিয়ে এড. আজমুল হক বুলবুলের সাথে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আমজাদ হোসেন (মোবাইল ফোন) লড়াই করছেন। এছাড়া সতন্ত্র হিসাবে ডা. মোহাম্মদ আলী (পানির জগ), আব্দুস সালাম রনি (ক্যারাম বোর্ড) নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
ওসি আব্দুর রাজ্জাক জানিয়েছেন- নির্বাচন কেন্দ্র করে কোন প্রার্থীর সমর্থকরা যাতে সংঘর্ষে জড়িয়ে না পরে। সে জন্য তারা নির্বাচনী রিটার্নিং কর্মকর্তা ইউএনও’র নির্দেশনায় ২৪ ঘন্টা সক্রিয়ভাবে মাঠে রয়েছেন। এছাড়া পৌর এলাকায় যত্রতত্র মটোরসাইকেল শোভাযাত্রা বন্ধ করতে মোটরসাইকেল আটক করছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category