• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম
তত্ত্বাবায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী সম্প্রীতির বাগেরহাট গড়ার প্রত্যয় নিয়ে আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত মালুমঘাটে খাল থেকে অবৈধভাবে বালু উত্তোলন, হুমকিমূখে জনবসতি ডেঙ্গু প্রতিরোধে আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দীন চৌধুরী’র মশারি বিতরণ আনোয়ারায় ইয়াবাসহ আটক ৪ ঠাকুরগাঁও রাণীশংকৈলে কাশিপুরে কৃষকলীগের আহ্বায়ক কমিটির সভা সক্রিয় চুর সিন্ডিকেটঃ আতঙ্কে খুটাখালীবাসী চকরিয়া পৌরসভায় শান্তিপূর্ণ নির্বাচন নিশ্চিতে প্রস্তুত প্রশাসন গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে : ওবায়দুল কাদের গোপনে বা প্রকাশ্যে নৌকার বিরোধীতাকারীদের আওয়ামীলীগে স্থান হবে না- সিরাজুল মোস্তফা

গুরুদাসপুর পৌর নির্বাচনে প্রার্থীদের দৌড়-ঝাপে ভোটের মাঠ সরগরম

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি / ১১৬ Time View
Update : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

দ্বিতীয় ধাপে গুরুদাসপুর পৌরসভার নির্বাচনের তফশিল ঘোষণার পর থেকে করোনার এই সময় ও শীতের প্রকোপেও ভোটের গরম হাওয়া বইছে পৌর এলাকা। প্রত্যেকটি পাড়া-মহল্লায় প্রার্থীরা ভোটযুদ্ধে কে কত বেশী এগিয়ে থাকছে, তা নিয়ে আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে পৌর এলাকা। হাট-বাজার চায়ের দোকানে চলছে প্রার্থীদের চুল-চেরা বিশ্লেষণ। কে হবে এবারের পৌর পিতা এ নিয়ে ভোটারদের নানা জলপনা কল্পনা। প্রার্থীরা শেষ সময়ে মাঠ চষে বেড়াচ্ছেন। এবার গুরুদাসপুর পৌর নির্বাচনে ৬ জন মেয়র প্রার্থী, ৪০ জন কাউন্সিলর এবং সংরক্ষিত আসনে ১৪ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করছেন। মেয়র প্রার্থীদের পাশাপাশি কাউন্সিলর প্রার্থীরাও সমান তালে ভোটের মাঠে রয়েছেন।
অনেক আগে থেকে গণসংযোগসহ পথসভা করছেন বর্তমান মেয়র শাহনেওয়াজ আলী ও বিদ্রাহী প্রার্থী আরিফুল ইসলাম বিপ্লব। আওয়ামীলীগের অনেক প্রার্থীর নাম শোনা গেলেও নানা জল্পনা-কল্পনার পর অবশেষে নৌকার চুড়ান্ত মাঝি হিসেবে মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহনেওয়াজ আলী। বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন এ্যাড. আজমল হক বুলবুল। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসাবে ভোটের মাঠে রয়েছেন সাবেক পৌর চেয়ারম্যান আমজাদ হোসেন, চক্ষু চিকিৎসক ডা. মোহাম্মদ আলী এবং আব্দুস সালাম রনি।
কাউন্সিলর পদে প্রতিটি ওয়ার্ডে বর্তমান ওয়ার্ড কাউন্সিলর ছাড়াও সাবেক কাউন্সিলর ও অনেক নতুন মুখ পাড়ায়-মহল্লায় জনসংযোগ চালিয়ে যাচ্ছেন। গুরুদাসপুর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, গুরুদাসপুর পৌরসভা মোট ভোটার সংখ্যা ২৫ হাজার ৪ জন।
এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ১শ ৬৫ জন ও মহিলা ভোটার ১২ হাজার ৮শ ৩৯জন। গুরুদাসপুরে আগামী ১৬ই জানুয়ারী ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category