• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম
চকরিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত মোংলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার লক্ষ্যে সম্প্রীতির বন্ধন ও সমাবেশ সিংড়ায় ইঁদুর নিধন অভিযান শুরু চকরিয়ায় অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটি’র বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সম্পন্ন ঠাকুরগাঁও রানীশংকৈলে শেখ রাসেলের জন্ম দিবস পালিত পেকুয়ায় পুঁজামন্ডপ হামলার ঘটনায় তিন মামলায় আসামি ১-হাজার, গ্রেপ্তার-১৩ সিংড়ায় শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন পালন চকরিয়া পশ্চিম বড় ভেওলায় বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থী নৌকা প্রতীক পেতে মরিয়া চকরিয়া ও পেকুয়ায় ১৬ ইউনিয়নে নৌকা চাইলেন ৭০ জন পেকুয়ায় বিদ্যুতষ্পৃষ্টে দর্জির মৃত্যু

গুরুদাসপুর যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি / ১০৬ Time View
Update : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

বনার্ঢ্য শোভাযাত্রা,কেক কাটা আলোচনা সভার মধ্য দিয়ে গুরুদাসপুরে পৌর যুবলীগের আয়োজনে বাংলাদেশ যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বুধবার সন্ধ্যা ৬ টায় চাঁচকৈড় বাজারস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে ওই কর্মসুচির আয়োজন করা হয়।
পৌর যুবলীগের সভাপতি মোঃ তাহের সোনারের সভাপতিত্বে সাধারন সম্পাদক কামরুজ্জামান মিলনের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও  পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা,সিনিয়র সহ সভাপতি আলহাজ আব্দুল বারি, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ সভাপতি আহাম্মাদ আলী মোল্লা প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা বলেন বঙ্গবন্ধুর নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালে প্রতিষ্ঠিত হয় বাংলাদেশ যুবলীগ। সকল ত্যাগে,সংগ্রামে,সংকটে,উন্নয়নে অবদান রেখে একটি আদর্শ সংগঠনে পরিনত হয়েছে। পৌর যুবলীগ আগামী পৌর নির্বাচনে নৌকার পক্ষে কাজ করে বিজয়ী হতে অবদান রাখবে। তাদের হাতেই আগামীর নেতৃত্ব কথা স্বরণ করিয়ে দিয়ে বলেন তাদের মেধা,সততা ও যোগ্যতা দিয়ে যোগ্যতার প্রমান দিতে হবে।
পরে বিশেষ দোয়া অনুষ্ঠান, কেক কেটে,মিষ্টি মুখ করিয়ে সভার সমাপ্তি হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category