• সোমবার, ২১ জুন ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন

চকরিয়ার এক মৎস্য চাষীর মৃত্যু; হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু!

চকরিয়া(কক্সবাজার)প্রতিনিধি / ৩৩ Time View
Update : রবিবার, ৩০ মে, ২০২১

কক্সবাজারের চকরিয়া উপজেলার রামপুর মৌজার চিংড়ি ও মৎস্য জোনের ইছারফাঁড়ি ২নং পোল্ডার এলাকায় মোহাম্মদ দুলাল (৫৬) নামে এক মৎস্য চাষী পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ২৯ মে রাত ১১.৩০ঘটিকায় ঘটেছে এ ঘটনা। তিনি মৎস্য ঘের থেকে মাছ নিয়ে ফিরছিলেন। নিহত মোহাম্মদ দুলাল (৫৬) পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড
বুড়ির পাড়ার ঘাইট্টারচর গ্রামের মৃত গোলাম ছোবহানের পুত্র। নিহতের সংসারে স্ত্রী, ৩ মেয়ে ও ২ ছেলে রয়েছে।

নিহতের ভাগিনা সাহারবিল মাইজঘোনার সাইফুল ইসলাম জানিয়েছেন, তার মামা দুলাল দীর্ঘ ৪০ বছর ধরে রামপুর মৌজার চিংড়ি জোনের মাছের চাষ করে আসছেন। তার মামার সাথে পারিবারিক প্রতিবেশীদের মধ্যে জায়গা জমি নিয়ে বিরোধ রয়েছে। হয়তো সেই কারণেই তাকে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করা হতে পারে বলে ধারণা করেন। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। মুখে, হাতে, গর্দানে, দাতে ও বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

চকরিয়া থানার ওসি শাকের মোঃ যুবায়ের বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিকভাবে থানার অপারেশন অফিসার (এসআই) মোজাম্মেল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ হাসপাতালে পাঠিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ থানায় নিয়ে আসা হয়। পরে লাশের ময়না তদন্তের জন্য ভোরে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার ক্লু উদঘাটনে পুলিশ কাজ করছে। তিনি আরো জানান, প্রাথমিকভাবে পরিকল্পিত ঘটনা মনে হচ্ছেনা। তবে, স্থানীয়ভাবে শুনেছেন, মৎস্যঘেরে মাছ ধরতে গিয়ে দুই নৌকার ধাক্কা লেগে আঘাত পেয়ে নৌকা থেকে পানিতে পড়ে গিয়ে অনাকাঙ্খিত মৃত্যুর ঘটনাটি ঘটেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category