• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:৩০ অপরাহ্ন

চকরিয়ার সর্বজনশ্রদ্ধেয় শিক্ষক গোলাম শরীফ দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত, হাসপাতালে চিকিৎসাধীন

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া / ২৯ Time View
Update : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার বদরখালীর সর্বজনশ্রদ্ধেয় প্রথিতযশা শিক্ষক আলহাজ্ব মৌলানা গোলাম শরীফ দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি চট্টগ্রামের ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন। এর আগে গত তিনমাস ধরে রাজধানীর ল্যাবএইড ক্যান্সার হাসপাতালে চিকিৎসা নিয়ে সম্প্রতি তিনি বদরখালী ইউনিয়নের খালকাছাপাড়ায় নিজ বাড়িতে ফেরেন। তারপর আবার অবস্থার অবনতি হলে তাঁকে চট্টগ্রামে ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়।

মৌলানা গোলাম শরীফ একজন উদার চিত্তের সাদা মনের সৎ মানুষ ও স্নেহশীল শিক্ষক হিসেবে কক্সবাজার জেলায় সমধিক পরিচিত। একজন সফল পিতা হিসেবেও তাঁর খ্যাতি লোকের মুখে মুখে। প্রত্যন্ত গ্রামের সাবেক প্রাথমিক বিদ্যালয় শিক্ষক ও উচ্চ শিক্ষিত গোলাম শরীফের ৬ ছেলেও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে উচ্চ শিক্ষা শেষ করে বর্তমানে স্ব স্ব কর্মক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত। তিনি ভার্চু স্কুল অ্যান্ড কলেজের স্বপ্নদ্রষ্টা এবং প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান সভাপতি। বদরখালীতে নবপ্রতিষ্ঠিত গণগ্রন্থাগারও তাঁর স্বপ্নের প্রতিফলন।

গোলাম শরীফের সহধর্মীনী আয়েশা বেগম ২০১৪ সালে বিশ্ব মা দিবসে জাতীয় পর্যায়ে রত্নগর্ভা সম্মাননায় ভূষিত হন। তাঁদের বড় ছেলে জি.এম. মুহাম্মদ গিয়াস উদ্দিন কাদের শীর্ষস্থানীয় ব্যাংকার, দ্বিতীয় ছেলে প্রফেসর ড. মুহাম্মদ ফরিদুদ্দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অারবী বিভাগের অধ্যাপক, তৃতীয় সন্তান আফতাব উদ্দিন কাদের কায়ছার যুক্তরাজ্যে কর্মরত, চতুর্থ সন্তান মো. বাহার উদ্দিন কাদের অগ্রণী ব্যাংকের কর্মকর্তা, পঞ্চম সন্তান সালাহ উদ্দিন কাদের মতিন সিনিয়র মার্চেন্ডাইজার ও ছোট ছেলে মহি উদ্দিন কাদের অদুল সাংবাদিকতায় কর্মরত।।

পরিবারের সদস্যরা তাঁর রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category