• সোমবার, ২১ জুন ২০২১, ১১:০৬ অপরাহ্ন

চকরিয়ায় আহত তিন সংবাদকর্মীকে হাসপাতালে দেখতে যান স্বতন্ত্র মেয়র প্রার্থী জিয়াবুল হক

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া / ৩৬ Time View
Update : রবিবার, ২ মে, ২০২১

চকরিয়ায় সন্ত্রাসী হামলায় আহত কর্মরত তিন সংবাদকর্মীকে দেখতে ও তাদের শাররিক খোজ নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান পৌরসভার জনপ্রিয় কাউন্সির ও পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রাথী, তরুণ জনবান্ধব জননেতা, বিশিষ্ঠ সমাজ সেবক, মানবিক যোদ্ধা জিয়াবুল হক।

রোববার (২মে) রাত সাড়ে ১১টার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মুক্তিযোদ্ধা কেবিনে মেয়র প্রার্থী জিয়াবুল হক সংবাদকর্মীকে দেখতে যান।
এসময় তিনি আহত সাংবাদিকদের সাথে ঘটনার বিষয়ে বিস্তারিত তথ্য সম্পর্কে অবগত হন। কি কারণে তাদের ওপর হামলা করা হয়েছে আসল বিষয়টি সাংবাদিকরা মেয়র প্রার্থী জিয়াবুল হককে খোলাসা করেন। পরে হামলার ঘটনাটি শুনে তিনি চরম উদ্বেগ প্রকাশ করেন।
মেয়র প্রার্থী জিয়াবুল হকের সাথে এসময় উপস্থিত ছিলেন, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সংবাদকর্মী ফেরদৌস ওয়াহিদ, সাবেক ছাত্রনেতা মহিউদ্দিন ভুট্টো, মোহাম্মদ এহেছানুল কাইয়ুম ও সংবাদকর্মী জুলফিকার আলী ভুট্টো।
স্বতন্ত্র মেয়র প্রার্থী জিয়াবুল হক এক প্রতিক্রিয়ায় বলেন, যে বা যাহারা তিন সাংবাদিকের ওপর হামলা করেছে সত্যিই ঘটনাটি খুবই ন্যাক্কারজনক ও নিন্দনীয়। আমি আহত সাংবাদিকদের দ্রুত সুস্থতা কামনা করি।##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category