• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:২৬ অপরাহ্ন

চকরিয়ায় ইয়াবাসহ মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া / ৪২ Time View
Update : শনিবার, ২৬ জুন, ২০২১

চকরিয়া থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ২১৯ পিস ইয়াবাসহ মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী আরাফাত (৩৫) নামে এক যুবককে আটক করেছে। এ সময় পুলিশ তার কাছ থেকে ২১৯ পিস ইয়াবা ও মাদক ব্যবসায় ব্যবহৃত ১টি মুঠোফোন উদ্ধার করে। বৃহস্পতিবার (২৪ জুন) রাতে পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা ইউনিয়নের মাইজপাড়া রাস্তার মাথাস্থ আজমির স্টোর সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আরাফাত উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম মাইজপাড়া গ্রামের মৃত এলাদুর ছেলে। পুলিশ জানায় আরাফাত একজন পেশাদার মাদক ব্যবসায়ী।

চকরিয়া থানা সূত্র জানায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা ইউনিয়নের মাইজপাড়া রাস্তার মাথাস্থ আজমির স্টোর সংলগ্ন এলাকায় ইয়াববাসহ মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী আরাফাত অবস্থান নেয়ার গোপনসূত্রে খবর পেয়ে থানা পুলিশের একটি টিম ওই এলাকায় অভিযান চালায়। এ সময় আরাফাতকে গ্রেপ্তারের পর স্থানীয় জনগন উপস্থিতিতে তার দেহ তল্লাসী করে ২১৯পিস ইয়াবা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি মুঠোফোন উদ্ধার করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তারকৃত আরাফাতের বিরুদ্ধে মাদক মামলায় ১০মাসের সাজা রয়েছে। তাকে আদালতের কাছে সোপর্দ করা হবে। ওসি আরও বলেন, সমাজ থেকে মাদক নির্মূলে তানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে। ####


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category