• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন

চকরিয়ায় কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ইউনুছ গ্রেপ্তার

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া / ৪৯ Time View
Update : শনিবার, ২৬ জুন, ২০২১

চকরিয়া উপজেলার খুটাখালী গর্জনতলী এলাকায় পানির সাথে নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে ১২ বছরের কিশোরী ধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত মো. ইউনুছকে অবশেষে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রামের লোহাগাড়া থেকে র‌্যাব-১৫ এর একটি টিম তাকে গ্রেপ্তার করে। র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ও পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে গত ১৩ জুন এ ঘটনার মূল পরিকল্পনাকারী রোকসানা আক্তারকে খুটাখালী ইউনিয়নের গর্জনতলী এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব।
র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী শুক্রবার সকালে এক প্রেস ব্রিফিং এ জানান, গত ২ জুন বিকালে উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডস্থ গর্জনতলী এলাকায় পানির সাথে নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে ১২ বছরের এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনার সাথে অভিযুক্তদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রাখে র‌্যাব।
প্রসঙ্গত, রোকসানা আক্তার বিয়ের অনুষ্ঠানে নিয়ে যাওয়ার কথা বলে তারই প্রতিবেশী ১২ বছরের ওই কিশোরীকে বাড়িতে নিয়ে যায়। পরে কিশোরীকে খাবার খেতে দেয় এবং পানিতে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে তাকে পানি পান করায়।
এক পর্যায়ে কিশোরী অচেতন হয়ে পড়লে অভিযুক্ত ইউনুছ সহযোগি নারী রোকসানার সহায়তায় ওই ১২ বছরের কিশোরীকে ধর্ষণ করে। এ সময় কিশোরী অজ্ঞান হয়ে যায়। পরে তারা কিশোরীকে বাড়িতে পৌঁছিয়ে দেয়। এ ঘটনায় চকরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়। ##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category