• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৪০ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার লক্ষ্যে সম্প্রীতির বন্ধন ও সমাবেশ সিংড়ায় ইঁদুর নিধন অভিযান শুরু চকরিয়ায় অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটি’র বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সম্পন্ন ঠাকুরগাঁও রানীশংকৈলে শেখ রাসেলের জন্ম দিবস পালিত পেকুয়ায় পুঁজামন্ডপ হামলার ঘটনায় তিন মামলায় আসামি ১-হাজার, গ্রেপ্তার-১৩ সিংড়ায় শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন পালন চকরিয়া পশ্চিম বড় ভেওলায় বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থী নৌকা প্রতীক পেতে মরিয়া চকরিয়া ও পেকুয়ায় ১৬ ইউনিয়নে নৌকা চাইলেন ৭০ জন পেকুয়ায় বিদ্যুতষ্পৃষ্টে দর্জির মৃত্যু মোড়েলগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সর্বদলীয় সমাবেশ

চকরিয়ায় কোভিড-১৯ টিকাদান কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া / ১১৪ Time View
Update : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

সারাদেশের ন্যায় কক্সবাজারের চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকাসহ অন্তত সাড়ে ৬ লাখ জনগনের সুরক্ষা নিশ্চিতে আনুষ্ঠানিকভাবে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম শুরু করা হয়েছে।
রবিবার (৭ ফেব্রুয়ারী) চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কার্যক্রম উদ্বোধনের প্রথমদিনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক এবং আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ শাহ ফাহিম আহমদ ফয়সালসহ মোট ১০জন সম্মুখ সারির করোনা যোদ্ধা (হসপাতালের কর্মকর্তা,কর্মচারী) কোভিড-১৯ টিকা গ্রহন করেছেন।

চকরিয়া সরকারি হাসপাতালে রোববার সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক এবং আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শাহ ফাহিম আহমদ ফয়সাল কোভিড-১৯ টিকা গ্রহণের মধ্যদিয়ে কার্যক্রমের সুচনা করা হয়।

কোভিড-১৯ টিকা প্রদান কার্যক্রমের সুচনার বিষয়টি নিশ্চিত করে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ বলেন, উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভার সাড়ে ৬ লাখ জনগনের সুরক্ষা নিশ্চিতে সারাদেশের ন্যায় চকরিয়া উপজেলাতেও আনুষ্ঠানিকভাবে কোভিড-১৯ টিকা প্রদান কার্যক্রম শুরু করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনার আলোকে সর্বসাধারণকে টিকা গ্রহণে উদ্ভুদ্ধ করতে আমরা কার্যক্রম উদ্বোধনের প্রথমদিনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক এবং আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ শাহ ফাহিম আহমদ ফয়সালসহ মোট নয়জন করোনা যোদ্ধাকে কোভিড-১৯ টিকা দিয়েছি। আশাকরি উপজেলাবাসি টিকা প্রদানে উৎসাহিত হবেন এবং উপজেলা হাসপাতালে এসে রেজিষ্ট্রেশন করবেন।

তিনি আরও বলেন, আজকে দেশব্যাপী কোভিড-১৯ ভ্যাকসিন কার্যক্রম উদ্ধোধনের অংশ হিসেবে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কার্যক্রমের সুচনা করেছি। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নের সাথে আমরা ধাপে ধাপে করোনা ভ্যাকসিন প্রোগ্রামে যুক্ত হবো। কোভিড-১৯ টিকা সব চেয়ে বেশি নিরাপদ। এর পার্শপ্রতিক্রিয়া নেই। ইতোমধ্যে দেশব্যাপী যারা টিকা নিয়েছেন সবাই ভালো ও সুস্থ রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category