• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম

চকরিয়ায় গলায় ফাঁস লাগিয়ে এক যুবকের আত্মহত্যা

চকরিয়া প্রতিনিধি / ১১৯ Time View
Update : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

চকরিয়ায় ফ্যানের সিলিংয়ের সাথে রসি বেঁধে গলায় ফাঁস লাগিয়ে মনিরুল ইসলাম (৩০) নামে এক যুবক পারিবারিক অভিমানে আত্মহত্যা করেছে। উপজেলার সাহারবিল ইউনিয়নের মাইজঘোনার মাদরাসা পাড়া এলাকায় ২৪ ফেব্রুয়ারী রাত ৯টার দিকে ঘটেছে এ ঘটনা। চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের শান্তিবাজার এলাকার আনোয়ার হোসেনের পুত্র। পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।

স্থানীয় সূত্রে ও নিহতের পিতা আনোয়ার হোসেন জানিয়েছেন, তার ছেলে একমি কোম্পানীতে চাকুরী করে। পারিবারিক অসম্মতিতে অবাধ্য হয়ে হাজিয়ান এলাকা থেকে বিবাহ করে। সংসারে এক সন্তানও রয়েছে। স্ত্রী নিয়ে সাহারবিল ইউনিয়নের মাইজঘোনার মাদরাসা পাড়াস্থ আবুল খাইর মানিকের বাসায় ভাড়া থাকেন। পারিবারিক নানাবিধ সমস্যার কারণে কাউকে নাজানিয়ে পরিবারের সদস্য কিংবা ভাড়া বাসার প্রতিবেশিরে অজান্তে রুমের ভেতরে ঢুকে গলায় ও সিলিং ফ্যানের সাথে রসি বেঁধে অজ্ঞাত কোন সময়ে আত্মহত্যা করেছে।

স্থানীয়দের মাধ্যমে রাত অনুমানিক ৯টার দিকে খবর পেয়ে নিহতের পরিবার ও থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখতে পান আত্মহত্যার দৃশ্যটি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, মনিরুল ইসলাম (৩০) নামে এক যুবক আত্মহত্যা করার খবর পেয়ে থানার উপপরিদর্শক মো: কামরুজ্জামানের নেতৃত্বেব একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে এবং লাশের সুরতহাল রিপোর্ট তৈরী। মৃত্যুর আসল তথ্য বের হতে লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category