• রবিবার, ২২ মে ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন

চকরিয়ায় টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম উদ্বোধন

এম, রিদুয়ানুল হক, নিজস্ব প্রতিনিধিঃ / ৭৩ Time View
Update : রবিবার, ২০ মার্চ, ২০২২

আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ভর্তুকি মূল্যে দেশে নিম্ন আয়ের ১ কোটি পরিবারের কাছে টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি কার্যক্রমের অংশ হিসেবে চকরিয়া উপজেলায় বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

২০ মার্চ (রবিবার) বেলা ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান’র সভাপতিত্বে পৌর শহরের পাইলট স্কুলের মাঠে বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম।

তিনি বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় গরীব দু:খী মানুষের কথা ভাবেন । যে কারণে তিনি দরিদ্র জনগোষ্ঠীর নিকট পবিত্র রমজান মাস উপলক্ষে ভর্তুকি মূল্যে পণ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন। দেশে ১কোটি মানুষকে এ পণ্য দেয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান বলেন, রমজান মাসে ন্যায্যমূল্যে পণ্য বিক্রয়ের জন্য চকরিয়া উপজেলায় মোট ২১৫১৮ পরিবারকে টিসিবির পণ্য বিক্রয় করা হবে। প্রথম দিনেই চকরিয়া উপজেলার পৌরসভায় ১৬০০ এবং সাহারবিলের ৯০০ পরিবারকে এ পণ্য বিক্রয় করা হয়। উপজেলা প্রশাসনের মাধ্যমে এ পণ্য সামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, পৌর মেয়র আলমগীর চৌধুরী, পৌর সচিব মাসুদ মোর্শেদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category