• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম

চকরিয়ায় ট্রাকের ধাক্কায় শিশু নিহত

চকরিয়া(কক্সবাজার)প্রতিনিধিঃ / ২৫৬ Time View
Update : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার খুটাখালী ইউপির নতুন মসজিদ নামক স্হানে হতে সড়কটি পারাপার করতে গিয়ে বেপরোয় গতি আসা ট্রাকের ধাক্কায় শিশু জান্নাতুল ফেরদৌস নাঈমা(৮) গুরুত্বর আহত হয়।আহত শিশুকে দ্রুত মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছিল।এমতাবস্হায় ১৪ ঘন্টা পরে বৃহস্পতিবার রাত ১২ টায় দিকে আহত শিশুটি মারা যায়।

বৃহষ্পতিবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় দিকে খুটাখালীর নতুন মসজিদ এলাকায় ঘটে এ দুর্ঘটনা।

জানা গেছে,নিহত শিশু জান্নাতুল ফেরদৌস নাঈমা(৮) অত্র ইউপির ৪নং ওয়ার্ডের গর্জনতলী গ্রামের ব্যবসায়ী আবুল হোসেনের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করে নিহতের এক আত্মীয় আব্দুল মালেক জানান,এদিন শিশু নাঈমা মহাসড়কের নতুন মসজিদ এলাকায় রাস্তা পারাপার হতে গিয়ে কক্সবাজারমুখী বেপরোয়া গতিতে আসা ট্রাক ধাক্কা দিয়ে চলে যায়।ধাক্কা খেয়ে শিশুটি গুরুত্বর আহত হলে,স্হানীয়রা উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠিয়েছিলেন।ওখানে চিকিৎসারত অবস্হায় প্রায় ১৪ ঘন্টা পরে শিশু নাঈমা মারা যায়।

তিনি আরো বলেন,খবরটি মালুমঘাট হাইওয়ে পুলিশকে জানালে,স্হানীয়দের সহযোগিতা ট্রাকটি জব্দ করেছেন।পরে ঘটনাস্থল পরিদর্শন করেন।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সুপেক্টর) মোর্শেদুল আলম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাকটি জদ্ধ করা হলেও চালক পলাতক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category