• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম
বানিয়ারছড়ায় গুদী’র নামে চাঁদা আদায় বন্ধের নির্দেশ দেন ইউএনও কাকারায় ব্রীজ থেকে পড়ে যুবকের মৃত্যূ মাতামুহুরী নদীতে পড়ে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার মৃত্যু ঠাকুরগাঁও রানীশংকৈলে ভুমিসেবা সপ্তাহ পালিত চকরিয়ায় নোবেল হত্যা মামলার আসামি আরিফকে গ্রেপ্তার করে পুলিশ চকরিয়ায় অগ্নিকান্ডে ৩টি বসতঘর পুড়ে ছাই; পুড়েনি কুরআন শরীফ চকরিয়ায় বোরো ধানের বাম্পার ফলন; কৃষকরা সোনালী ধান ঘরে তুলে নিচ্ছে পেকুয়ায় মার্কেট থেকে সংযোগ বিচ্ছিন্ন, ফক্সি কাগজপত্রের তথ্য ফাঁস, বিদ্যুতের ম্যানেজারের বিরুদ্ধে জিডি চকরিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র বালক-বালিকা ফাইনাল খেলা অনুষ্ঠিত দূর্ঘটনা এড়াতে মহাসড়কের দুইপাশের শোলেডার ভরাট হবেতো?

চকরিয়ায় দুই ছিনতাইকারী অস্ত্রসহ আটক

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া / ১৩২ Time View
Update : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

চকরিয়ায় বন্দুক ও গুলিসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ। অস্ত্র টেকিয়ে টমটম ছিনতাইয়ের পরিকল্পনায় এসে তারা ধরা পড়ে।
মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া পৌরশহরের থানা রাস্তার মাথা এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, কক্সবাজার সদর উপজেলার সিটি কলেজ গেইট এলাকার মোহাম্মদ ইউছুপের ছেলে মোহাম্মদ ইউনুছ (২৩) ও মহেশখালীর হোয়ানক ইউনিয়নের ৬নং ওয়ার্ড এলাকার নূর মোহাম্মদের ছেলে রায়হান উদ্দিন (৩০)।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সুত্রে জানা যায়, চকরিয়া পৌরসভার মগবাজার এলাকা থেকে প্রথমে ছিনতাইকারীরা টমটম ভাড়া নেয়। পৌর শহরের চিরিঙ্গায় যাওয়ার সময় থানা রাস্তার মাথায় টমটম চালক মোঃ হোসেনকে মারধর করে। এসময় টমটম গাড়ি ছিনতাইয়ের চেষ্টা করে তারা। এসময় মোঃ হোসেনের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এসে দুই ছিনতাইকারীকে পাকড়াও করে। খবর দেয়া হলে চকরিয়া থানার পুলিশ এসে তাদের আটক করে। পুলিশ তাদের শরীর তল্লাশি চালিয়ে মহশেখালীর রায়হানের কোমরে বাধা গুলিসহ দেশীয় তৈরী একটি এলজি বন্দুক উদ্ধার করে।

পুলিশ জানায়, আটক ছিনতাইকরীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে গত সোমবার আরো একটি টমটম চকরিয়া থেকে ছিনতাই করেছে বলে স্বীকার করেছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, টমটম মালিক মোঃ হোসেন বাদী হয়ে দ্রুত বিচার আইনে ছিনতাই মামলা ও পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে পৃথক দুটি মামলা করেছেন। আটক দুই ছিনতাইকারীকে আদালতে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category