• বুধবার, ২৫ মে ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিকে হারিয়ে ফাইনালে চকরিয়া কোরক বিদ্যাপীঠ চকরিয়ায় সন্ত্রাসীদের হামলায় ১ জন নিহত বিতর্ক ছাড়াই মেহেরনামা ইউনিয়নের গণশুনানী সম্পন্ন চকরিয়ায় ইউপি সচিবের উপর হামলার ঘটনায় ইউপি মেম্বার কারাগারে চকরিয়ায় জনশুমারী ও গৃহগণনা বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত কোয়ান্টাম কসমো স্কুলে বিশ্ব মেডিটেশন দিবসের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত! চীন আক্রমণ করলে তাইওয়ানকে সামরিকভাবে হস্তক্ষেপ করবে যুক্তরাষ্ট্র : বাইডেন ফুলবাড়ীতে বোরো ধান সংগ্রহে লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন বেনাপোলে ৫টি বিদেশি পিস্তলসহ বাবা-ছেলে আটক। সাতক্ষীরা পৌরসভার সিইও বিরুদ্ধে অভিযোগ তদন্ত ৩০ মে

চকরিয়ায় প্রয়াত হাফেজ মৌলানা রুহুল আমিনের স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া / ৫৭৯ Time View
Update : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

ছবির ক্যাপশন:-চকরিয়ায় প্রয়াত হাফেজ মৌলানা রুহুল আমিনের স্বরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাটহাজরি মঈনুল ইসলাম মাদ্রাসার প্রধান পরিচালক মৌলানা শেখ আহামদ।

 

কক্সবাজারের চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের নয়াপাড়া গ্রামে জমি বিরোধকে কেন্দ্র করে দিনদুপুরে প্রতিপক্ষের হাতে নির্মমভাবে নিহত হওয়া হাফেজ মৌলানা রুহুল আমিনের প্রথম স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ অক্টোবর) দুপুর থেকে একটানা সন্ধ্যা পর্যন্ত কৈয়ারবিল ইউনিয়নের স্থানীয় মখজনুল উলুম মাদ্রাসা মাঠে এ স্বরণ সভা অনুষ্ঠিত হয়। হাফেজ মৌলানা রুহুল আমিন ছাত্র পরিষদ এ স্বরণ সভার আয়োজন করে।

এর আগে সকাল ১০টায় মাদ্রাসা মিলনায়তনে খতমে কোরআনের আয়োজন করা হয়। দুপুরে অনুষ্ঠিত স্বরণ সভায় অধিবেশন অনুসারে সভাপতিত্ব করেন বরইতলী ফয়জুল উলুম মাদ্রাসার পরিচালক হাফেজ মৌলানা সোহাইব নোমানী ও কৈয়ারবিল মখজনুল উলুমমাদ্রাসার সাবেক পরিচালক মৌলানা আমিনুর রশিদ। স্বরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাটহাজরি মঈনুল ইসলাম মাদ্রাসার প্রধান পরিচালক মৌলানা শেখ আহামদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোরালখালী জিন্নুরাইন মাদ্রাসার পরিচালক মৌলানা আব্দুর রহমান,চিরিংগা মাদ্রাসার মোহতামিম মৌলানা সরওয়ার আলম কুতুবী ও হাটহাজারি বড়দিঘীর পাড় আলমাকাজুল ইসলাম মাদ্রাসার পরিচালক মৌলানা রুহুল কাদের প্রমুখ। আরও বক্তব্য রাখেন, মৌলানা গোলাম মোস্তফা, মৌলানা শহিদুল ইসলাম, মৌলানা আহামদ কবির হাফেজ মো. দেলোয়ার হোসাইন ও ক্বারী বদিউল আলম প্রমুখ।

প্রসঙ্গত: গত ২০১৯ সালের ৫ অক্টোবর জমি বিরোধকে কেন্দ্র করে কৈয়ারবিল ইউনিয়নের নয়াপাড়া গ্রামে দিনদুপুরে প্রতিপক্ষের হাতে নির্মমভাবে নিহত হন হাফেজ মৌলানা রুহুল আমিন। দূর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এসময় নিহতের বড়ভাই মৌলানা আমিনুর রশিদকেও দূর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। নিহত হাফেজ রুহুল আমিন উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মধ্যম কৈয়ারবিল নয়াপাড়া গ্রামের মৃত মৌলানা আমিন উল্লাহ’র ছেলে ও স্থাণীয় কৈয়ারবিল মখজনুল উলুম মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক ছিলেন। দাম্পত্য জীবনে তার ৪ পুত্র ও ৪ কন্যা সন্তান রয়েছে। ######


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category