• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনাম

চকরিয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে দিনদুপুরে হামলা ও ভাংচুর; সাড়ে ৩ লাখ টাকা লুট

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া / ৮০ Time View
Update : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

কক্সবাজারের চকরিয়ায় প্রকাশ্যে ব্যবসায়ীকে বেধম প্রহার করে প্রায় সাড়ে ৩ লাখ টাকা লুটে নেয়ার গুরুতর অভিযোগ উঠেছে। সন্ত্রাসীদের প্রহারে প্রত্যক্ষদর্শীসহ ২ জন আহত হয়েছে।

(২২জানুয়ারি) শনিবার সকাল ১১ টায় পৌরশহরের চকরিয়া কোরক বিদ্যাপীঠের সামনে ব্যবসায়ী রশিদ ডিলারের দোকানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, পৌরশহরের ৪নং ওয়ার্ডের ফুলতলা এলাকার মোঃ কালুর ছেলে ব্যবসায়ী রোকনউদ্দিন(৩০) ও ৩নং ওয়ার্ডের খোন্দকারপাড়ার বাসিন্দা এনামুল হকের ছেলে কলেজ পড়ুয়া ছাত্র মোঃ হাসান(২০)।

হামলার শিকার ব্যবসায়ী রোকনউদ্দিন জানান, দোকানের সামনে শুক্রবার বিকেলে পৌরশহরের করাইয়াঘোনা এলাকার মোঃ শফির ছেলে আবদু শুক্কুরের সাথে একই এলাকার শামসুর ছেলে বেলালের ঝগড়া হয়। এসময় দু’জনকে দোকানের সামনে থেকে সরে পড়তে বলায় ক্ষিপ্ত হয়ে উঠে শুক্কুর। তিনি আরও বলেন, ক্ষোভের জেরে শনিবার সকাল ১১ টায় শুক্কুর ও তার ছেলে রুবেলের নেতৃত্বে ২০/২৫ জনের দুর্বৃত্ত আতর্কিতভাবে হামলা করে।

হামলাকালে ব্যবসায়ীর চিৎকারে প্রত্যক্ষদর্শী উপজেলা ভাইস চেয়ারম্যান মকছুদুল হক চুট্টু ও কলেজপড়ুয়া আহত হাসান এগিয়ে এসে ঘটনা নিভৃত করার চেষ্টা করে। কিন্তু দুর্বৃত্তরা এগিয়ে আসা হাসানকেও অমানবিক প্রহার করে। পরে খবর পেয়ে চকরিয়া থানার এ এস আই কামালের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। তার আগে দুর্বৃত্তরা দোকান থেকে ২টি মোবাইল সহ নগদ সাড়ে ৩ লাখ টাকা লুটে চম্পট দেয়।

দুর্বৃত্তদের মারধরে আহত কলেজ ছাত্র হাসানকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দোকানমালিক রোকনউদ্দিনের বড়ভাই ওএএস ডিলার আবদু রশিদ জানান, দিনদুপুরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে টাকা লুটের ঘটনায় পৌরসভার ৫নং ওয়ার্ড করাইয়া ঘোনা এলাকার শুক্কুর ও তার ছেলে রুবেলকে আসামি করে মামলার প্রস্তুতি চলছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওসমান গণি জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল, অভিযোগ হাতে আসলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category