• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
ফুলবাড়ীতে খেলার মাঠ দখল মুক্ত করার দাবিতে এলাকাবাসীর মানব বন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁও রাণীশংকৈলে নজরুল জয়ন্তী পালিত বেনাপোলে দুই যুবকের পায়ুপথ থেকে মিললো ৩টি সোনার বার পেকুয়ায় নিহত মুক্তিযোদ্ধা কালু মিয়ার সম্পত্তির ভাগ পাননি এতিম নাতি বেলাল মাঝি! ঈদের দিনে যুবক হত্যা চেষ্টার মামলায় দুই আসামী র‌্যাবের জালে বন্দি ছাত্রলীগকে কাপুরুষ সন্ত্রাসী বানিয়েছে আ’লীগ : রিজভী যুক্তরাষ্ট্রে প্রাথমিক বিদ্যালয়ে গুলি, ২১ ছাত্র-শিক্ষক নিহত প্রথম সেশনে ২ উইকেট, ম্যাথুজ-ধনাঞ্জয়ে এগিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা ইভিএম বিশেষজ্ঞদের সাথে বৈঠকে ইসি রাঙ্গামাটিকে হারিয়ে ফাইনালে চকরিয়া কোরক বিদ্যাপীঠ

চকরিয়ায় মতবিনিময় সভায় সহকারী পুলিশ সুপার তৌফিকুল আলম; নির্বাচনের আগে পরে যে কোন ধরণের বিশৃঙ্খলা কঠোর হস্তে দমন করা হবে

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া / ৯১ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

কক্সবাজারের সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) তৌফিকুল আলম বলেছেন, আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢেমুশিয়াসহ চকরিয়া উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। এ নির্বাচন সুষ্ঠ, অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য সর্বদা প্রস্তত রয়েছেন। নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনের আগে পরের যে কোন ধরণের বিশৃঙ্খলা কঠোর হস্তে দমন করা হবে। আসন্ন ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করার লক্ষ্যে ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ও সাধারন সদস্য প্রার্থীসহ ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গের নিয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি প্রতিদ্বন্ধী প্রার্থীদেরকে নির্বাচনী আচরন বিধি যথাযথ প্রতিপালন, নির্বাচন পূর্ববর্তী এবং নির্বাচন পরবর্তী আইন-শৃঙ্খলা সমুন্নত রাখার জন্য বিশেষ ভাবে নির্দেশনা প্রদানের পাশাপাশি যে কোন কিছুর বিনিময়ে নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করার বিষয়ে প্রতিশ্রুতি দেন। বুধবার (১৭ নভেম্বর) দুপুর ২টায় স্থানীয় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি ও ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদের দায়িত্বপ্রাপ্ত রির্টানিং কর্মকর্তা ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা বেনজির আহমেদ। মতবিনিময় সভায় বিভিন্ন পদের প্রতিদ্বন্ধী প্রার্থী ছাড়াও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উস্থিত থেকে তাদের বক্তব্য উপস্থাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category