• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশকে ফিল্ডিং দিয়ে হলেও দুবার আউট করবে পাকিস্তান! মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করে প্রজ্ঞাপন জারি চকরিয়ায় আট ইউনিয়নে ৪৮ চেয়ারম্যান প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ পেকুয়ায় স্ত্রীকে প্রাণনাশ চেষ্টা, সালিশকারও আসামী ঠাকুরগাঁওয়ে চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ সাংবাদিক এমাদুল হক শামীমের রোগমুক্তি কামনায় দোয়া ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধার পুত্রের মৃত্যু ঠাকুরগাঁও ভ্রাম্যমাণ আদালতে দুই সার ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা নির্বাচনী সহিংসতা: তিন মামলায় প্রায় দেড় হাজার আসামি ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে ইয়াবা সহ ২জনের কারাদন্ড

চকরিয়ায় মিনি ট্রাকের ধাক্কায় পোশাককর্মী নারীসহ নিহত ২

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া / ৭৩ Time View
Update : রবিবার, ২৭ জুন, ২০২১

কক্সবাজারের চকরিয়া ডাম্পারের (মিনি ট্রাক) ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার দুইযাত্রী নিহত হয়েছেন। আজ রোববার (২৭ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চিরিঙ্গা-বদরখালী-মহেশখালী সড়কের দরবেশকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের পুটিবিলা গ্রামের বাবুল চন্দ্র দে’র স্ত্রী ও গার্মেন্ট কর্মী নিলু দে (৫০) এবং একই ইউনিয়নের জেমঘাট গ্রামের আবুল কালামের ছেলে হাফেজ আবদুল কুদ্দুছ (৩৫)।

দুর্ঘটনায় বেঁচে যাওয়া সিএনজি অটোরিকশারযাত্রী মঞ্জু শ্রী দে বলেন, আজ সকালে চকরিয়া থেকে বাড়ি যাওয়ার জন্য আমি ও নিলু চকরিয়া পৌর সদরের চিরিংগা থেকে অন্যান্য যাত্রীদের সাথে একটি সিএনজি চালিত অটোরিকশা ভাড়া করি। গাড়িটি দুপুর সাড়ে ১২টার দিকে চিরিংগা-বদরখালী-মহেশখালী সড়কের দরবেশকাটা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি ডাম্পার ( মিনি ট্রাক) সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে দুই যাত্রী মারা যায়।

দুর্ঘটনায় সিএনজি অটোরিকশার চালকসহ ও অন্যান্য যাত্রীরা কমবেশি আহত হয়। তারা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে প্রাথমিক চিকিৎসা সেবা নিয়েছেন।

নিহত নিলুর ছোট ভাই শ্যামল দে বলেন, আমার বোন চট্টগ্রাম শহরে গার্মেন্টে চাকুরী করতো। তবে তার স্বামী-সন্তান কেউ নেই। লকডাউন শুরু হওয়ার আগে আজ সকালে চট্টগ্রামের কর্মস্থল থেকে বাড়িতে ফিরছিলেন তিনি।

চকরিয়া থানার উপপরিদর্শব (এস আই) মনজুরুল কবির জানান, চিরিঙ্গা-বদরখালী-মহেশখালী সড়কের দরবেশকাটা এলাকায় দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category