• সোমবার, ২১ জুন ২০২১, ০৬:৪২ পূর্বাহ্ন

চকরিয়ায় মেয়েকে শ্লীলতাহানীতে বাঁধা দেওয়ায় মাকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক / ৭৯ Time View
Update : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

কক্সবাজারের চকরিয়ায় মেয়েকে শ্লীলতাহানীতে বাঁধা দেওয়ায় মাকে দা দিয়ে কুপিয়ে আহত করেছে দূর্বৃত্তরা। আহত নারীর নাম জন্নাতুল ফেরদৌস (৩৫)। তিনি উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ৩ নম্বর রুস্তমআলী চৌধুরী পাড়া এলাকায় হারুনুর রশীদের স্ত্রী। গত মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জহিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত জন্নাতুল ফেরদৌস বলেন, লক্ষ্যারচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জহিরপাড়া এলাকায় বেসরকারী এনজিও সংস্থা সার্ভ’র আওতাধীন ২৫ সদস্য বিশিষ্ট্য একটি সমিতি রয়েছে। ওই সমিতির সদস্যরা সার্ভ’র থেকে নিয়মিতভাবে ঋণ নিয়ে ক্ষুদ্র ব্যবসা করে আসছেন। গত মঙ্গলবার সমিতির কিস্তির টাকা পরিশোধের দিন ধার্য ছিলো। ওইদিন তিনি তার কিশোরী কন্যাকে বাড়িতে রেখে কিস্তির টাকার জন্য স্থানীয় ইউপি সদস্য ওয়াসিমের বাড়িতে যান। টাকা নিয়ে ফেরার পথে আমার মেয়ে জানায় সকাল সাড়ে ১১টার দিকে সার্ভ মাঠকর্মী তৌহিদুল ইসলাম কিস্তির টাকার জন্য আমাদের বাড়িতে আসেন। ওইসময় বাড়িতে কেউ না থাকার সুবাদে সার্ভ’র মাঠকর্মী তৌহিদুল ইসলাম আমার কিশোরী কন্যাকে শ্লীলতাহানীর চেষ্ঠা করে। পরে বিষয়টি এলাকাবাসীর মধ্যে জানাজানি হলে তোপের মুখে পড়েন সার্ভ মাঠকর্মী তৌহিদুল।

জন্নাতুল ফেরদৌস আরও বলেন, পরে আমি বাড়িতে ফিরে দেখি আমার কিশোরী কন্যা কান্নাকাটি করছে। পরে বিষয়টি’র ব্যাপারে আমি সার্ভ মাঠকর্মী তৌহিদুলের কাছ থেকে জানতে চাইলে তিনি সমিতির অন্য সদস্য মর্তূজা বেগমের স্বামী আবদুর রাজ্জাক ও তার দুই ছেলে শহীদুল ইসলাম এবং ফারুক আমার উপর হামলার চেষ্ঠা চালায়। এ সময় আমি চিৎকার দিলে তারা আমার মাথায় দা দিয়ে কুপিয়ে জখম করে। পরে আমি মারাত্মক আহত হয়ে পড়লে পাশর্^বর্তী স্বজনরা উদ্ধার করে চকরিয়া উজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে আমার মাথায় ৬টি সেলাই দেওয়া হয়। এ ব্যাপারে চকরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দেওয়ার কথাও জানান আহত জন্নাতুল ফেরদৌস।

তবে অভিযোগের বিষয়ে বেসরকারী এনজিও সংস্থা সার্ভ’র এরিয়া ম্যানেজার মাকছুদুল আলম বলেন, বিষয়টি সার্ভ সংক্রান্ত নয় স্থানীয় বিরোধের সূত্র ধরেই ঘটেছে। এটি স্থাণীয়ভাবে মিটমাটের জন্য আমি তাদেরকে পরামর্শ দিয়েছি। #####

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category