• রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম

চকরিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির পিতার ১০১তম জন্মদিনে বিনম্র শ্রদ্ধা

এম, রিদুয়ানুল হক, নিজস্ব প্রতিনিধি / ৭৮ Time View
Update : বুধবার, ১৭ মার্চ, ২০২১

কক্সবাজারের চকরিয়ায় জাতির পিতার ১০১তম জন্মদিনে বিনম্র শ্রদ্ধা জানিয়েছে চকরিয়া উপজেলা প্রশাসন।

১৭ মার্চ চকরিয়া উপজেলা প্রশাসনের দিনব্যাপি কর্মসূচি শুরুতে সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনি এবং সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠান এবং শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু ২০২১ উদযাপন শুরু হয়। এরপর সকাল ৯টায় জাতির পিতার প্রতিকৃতিতে সকল শ্রেণি-পেশার মানুষ পুষ্পস্তবক অর্পণ পূর্বক শ্রদ্ধা নিবেদন করেন।

পরে উপজেলাস্থ মোহনা মিলনায়তনে কেক কেটে জাতির পিতার ১০১তম জন্মদিন পালন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম এমএ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ, সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ তফিক আলম, সহকারি কমিশনার (ভূমি) তানভীর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকের মোহাম্মদ যুবায়ের, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী শওকত হোসেন সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি প্রমুখ।

উল্লেখ্য, বাঙালি ও বাংলাদেশের অবিচ্ছেদ্য অংশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আজ বাংলার সেই অবিসংবাদিত নেতা, স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন। আজ বাঙালি জাতির আনন্দে পুলকিত হওয়ার দিন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালির জন্মদিন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category