• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৫৩ অপরাহ্ন

চকরিয়া পৌরসভায় শতাধিক পরিবার মাঝে কম্বল বিতরণ করেন পৌর মেয়র আলমগীর চৌধুরী

নিজস্ব প্রতিবেদক / ১১৮ Time View
Update : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

চকরিয়া পৌরসভার বড়ুয়া পাড়ায় শতাধিক পরিবার মাঝে কম্বল বিতরণ
চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের বড়ুয়া পাড়ায় শতাধিক গরীব পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিলের উদ্যোগের শীতের কম্বল বিতরন করেছেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। শনিবার তিনি পৌরসভার বড়ুয়াপাড়া গ্রামে পৌঁছে বাড়ি বাড়ি গিয়ে গরীব ও অচ্ছ্বল পরিবার দেখে দেখে সবার হাতে শীতের কম্বল তুলে দিয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন পৌরসভার ৭নং ওয়ার্ডে সভাপতি আনোয়ার হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি বাবুল বড়ুয়া, বাংলাদেশ কাঁকড়া সমিতি চকরিয়া উপজেলা কমিটির সাধারণ সম্পাদক পটল বড়ুয়া, অমিও বড়ুয়া সহ এলাকার গর্ণমান্য ব্যক্তিবর্গ।
অপরদিকে একইদিন চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের উত্তর করাইয়াঘোনা বায়তুল মামুর মাদ্রাসা,হাফেজখানা ও এতিমখানার উন্নয়নের জন্য নিজ তহবিল থেকে ১লক্ষ টাকা অনুদান দিয়েছেন চকরিয়া পৌরসভার উন্নয়নের রূপকার মেয়র আলমগীর চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জমির উদ্দিন মেম্বার, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির, মাদরাসা কমিটির সভাপতি সম্পাদক, এলাকার প্রবীণ মুরব্বী ও গন্যমান্য ব্যক্তিবর্গ।
চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী বলেন, শৈত্যপ্রবাহে শ্রমজীবি মানুষ গুলোর অবস্থা অনেকটা জবুথুবু। কারন শীতের সময়ে শ্রমজীবি পরিবারগুলো বেশি দুর্ভোগে থাকে। বিষয়টি আমাকে বিশেষভাবে তাঁড়া দিয়েছে। তাই জনগনের সেবক হিসেবে পৌরসভার বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে শ্রমজীবি শীতার্ত মানুষের হাতে একটি করে কম্বল তুলে দিয়েছি।
মেয়র আলমগীর চৌধুরী বলেন, জনপ্রতিনিধিদের কাজ হলো জনগনের সেবা করা। শীতের দিনে সবার হাতে একটি করে কম্বল দিয়ে আমি শ্রমজীবি মানুষের মুখে হাসি ফুটাতে পেরেছি। তাতে আমিও খুশি। নির্বাচিত হবার পর থেকে আমি চেষ্ঠা করেছি, সবসময় জনগনের জন্য আমরা সেবার দরজা খোলা রাখতে। জনগনকে কাঙ্খিত সেবা দিতে। আগামীতেও আমরা প্রচেষ্ঠা সর্বসাধারণের জন্য অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category