• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও শীতের দাপটে ছিন্নমুল ও নিম্ন আয়ের মানুষের ভোগান্তি গুয়াপঞ্চক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন হাসানুর রশীদ চাতরী ইমাম হোসাইন (রাঃ) সুন্নী সমাজ কল্যাণ পরিষদের ১১তম মাহফিল সম্পন্ন বদরখালীতে চশমা প্রতীকের গণজোয়ার গণতন্ত্র সম্মেলনে দাওয়াত না পাওয়া নিয়ে চিন্তার কিছু নেই : পররাষ্ট্রমন্ত্রী লিটনের প্রথম টেস্ট শতক নাসিরনগরে সাপ আতংক নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রেস ব্রিফিং রামানন্দ খাজুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী মুকুল হোসেন পেকুয়ায় ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রী নিখোঁজ উজানটিয়ায় জনসমুদ্র চশমার পথসভা, সুষ্ঠু ভোট নিয়ে শংকা

চকরিয়া পৌরসভায় ১কোটি ৯৪ লক্ষটাকা ব্যয়ে ১৪শত মিটার আরসিসি রাস্তা ও ৩টি কালভার্ট নির্মাণ কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া / ১৩৭ Time View
Update : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরীর নেতৃত্বে বর্তমান পৌর পরিষদ পৌরসভার প্রতিটি ওয়ার্ডে জনগনের মাঝে শতভাগ নাগরিক সেবা নিশ্চিতে পরিকল্পিত উন্নয়নে কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে মেয়র আলমগীর চৌধুরী সরকারের বিভিন্ন মন্ত্রানালয় ও বিভাগের সাথে সমন্বয় করে এবং বিশেষভাবে তদবির চালিয়ে চকরিয়া পৌরসভার উন্নয়নে প্রয়োজনীয় অর্থ বরাদ্দ নিশ্চিত করেছেন। বর্তমানে ধারাবাহিক উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে অবশেষে মেয়র আলমগীর চৌধুরীর নেতৃত্বে স্বপ্নের মেগাসিটিতে রূপান্তর হচ্ছে চকরিয়া পৌরসভা।
নির্বাচিত হওয়ার পর থেকে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডে অন্তত কয়েকশত কোটি টাকার দৃশ্যমান নানা উন্নয়ন প্রকল্পের কাজ করেছেন। বিশেষ করে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে আরসিসি নতুন রাস্তা নির্মাণ, কার্পেটিং সড়ক তৈরী, পুরাতন সড়ক সংস্কার, আধুনিকমানের ড্রেন নির্মাণ, সড়ক বাতি স্থাপন, পৌরসভার কিচেন মার্কেটের আধুনিকায়নসহ অনেক জনগুরুত্বপুর্ণ প্রকল্পের কাজ সমাপ্ত করেছেন। চলতি অর্থবছরে পৌরসভার বাস্তবায়নধীন অবশিষ্ঠ সব উন্নয়ন প্রকল্পের কাজ সমাপ্ত হবে বলে নিশ্চিত করেছেন পৌরসভার সচিব ও প্রকৌশল বিভাগের কর্মকর্তারা।
পৌরসভার মেয়র আলমগীর চৌধুরীর বলেন, চলমান উন্নয়ন অগ্রযাত্রার অংশহিসেবে শনিবার (১২ডিসেম্বর) বিকালে চকরিয়া পৌরসভাস্থ ৫নম্বর ওয়ার্ডে কালু মাঝির বাড়ি হইতে মগখাল পর্যন্ত ১কোটি ৯৪ লক্ষ ৩৩ হাজার টাকা বরাদ্দের বিপরীতে ১৪শত মিটার আরসিসি রাস্তা ও ৩টি কালভার্ট উন্নয়ন কাজের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।
তিনি আরও বলেন, রাস্তা ও কালভার্ট নির্মাণ কাজ শেষ হলে ৫নম্বর ওয়ার্ডবাসীর জন্য একটি নতুন দিগন্ত উন্মেচিত হবে। এছাড়া পৌরসভার চলমান উন্নয়নের কাজ গুলি দ্রুত সমাপ্ত করার জন্য সংশ্লিষ্ট ঠিকাদারকে বলা হয়েছে বলে তিনি জানান।
উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফোকানুল ইসলাম তিতুসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category