• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:০৭ অপরাহ্ন

চকরিয়া পৌরসভা নির্বাচনঃ সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর শহিদুল ইসলাম ফোরকানের মনোনয়ন ফরম সংগ্রহ : দোয়া ও সমর্থন কামনা

এম.মনছুর আলম, চকরিয়া : / ৮৭ Time View
Update : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুসরণে আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে চকরিয়া পৌরসভার নির্বাচন। উক্ত নির্বাচনে পৌরসভার প্রাণকেন্দ্র ৮ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিল পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাবেক প্যানেল মেয়র ও জনপ্রিয় কাউন্সিলর, বিশিষ্ঠ সমাজ সেবক, শিক্ষানুরাগী, তরুণ জননেতা ও চকরিয়া পৌরসভা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম ফোরকান।
তিনি শুক্রবার দুপুরে চকরিয়া উপজেলা সহকারী নির্বাচন কর্মকর্তা নুরুল হুদা’র কাছ থেকে এলাকার বিপুল সংখ্যক মুরব্বী ও দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
আসন্ন পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী শহিদুল ইসলাম ফোরকান ৮নম্বর ওয়ার্ডের সর্বস্তরের আপমর জনসাধারণের কাছে আন্তরিক ভাবে দোয়া ও সমর্থন কামনা করেছেন।
মনোনয়ন ফরম সংগ্রহকালে এসময় উপস্থিত ছিলেন,চকরিয়া পৌরসভা বিএনপি সাবেক সিনিয়র সহ-সভাপতি এম গিয়াস উদ্দিন, বিশিষ্ঠ শ্রমিক নেতা রফিক উদ্দিন, মাতামুহুরী বাঁশ সরবরাহী সমিতির সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন রাজা,জিল্লুর রহমান, জিয়া উদ্দিন বাবলু,
শ্রমিক নেতা মনজুর মোর্শেদ, তারেকুল ইসলামসহ এলাকার মুরব্বী, আত্বীয়-স্বজন, বন্ধু-বান্ধব, রাজনৈতিক নেতৃবৃন্দ, শুভাকাঙ্কী ও বিভিন্ন শ্রেণী পেশার স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সাবেক প্যানেল মেয়র ও তরুণ জননেতা শহিদুল ইসলাম ফোরকান তিনি এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের বলেন, চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডকে মাদক, সন্ত্রাসমুক্ত, আধুনিক মড়েল ওয়ার্ড হিসেবে রূপান্তিত করতে ও সমাজের ন্যায় বিচার প্রতিষ্টায় দ্বিতীয় বারের ন্যায় কাউন্সিলর পদে আমি প্রার্থী হয়েছি। যখন পৌরসভার কাউন্সিলর এবং প্যানেল মেয়রের দায়িত্বে ছিলাম, তখন চেষ্ঠা করেছি গরীব মানুষের পাশে থাকতে। তাদের বিপদে নিজেকে নিয়োজিত করতে। একইসঙ্গে চেষ্ঠা করেছি এলাকার সর্বসাধারণের মাঝে সুন্দর ও নিরাপদ বাসযোগ্য পরিবেশে সেবা নিশ্চিত করতে। কোনদিন সাধারণ মানুষের মনে কষ্ট দিইনি। কারো জায়গা-জমি দখলে নিজে জড়িত ছিলাম না, কাউকে সেইধরণের অপরাধকর্ম করতে সাহস দিইনি। যতদিন বেঁচে আছি, জনগনের ভালোবাসা নিয়ে আগামীর পথেও এগিয়ে যাবো ইনশাল্লাহ।
তিনি আরও বলেন, এলাকার প্রতিটি দুর্যোগময় মুহুর্তে আমার নিজের সামর্থ্যানুযায়ী তাদের পাশে ছিলাম এখনো আছি। এই ওয়ার্ডের জনসাধারণ হচ্ছে আমার প্রাণ। তাদের আন্তরিকতা ও ভালোবাসা নিয়ে আবারও প্রার্থী হয়েছি। আমাকে ঘিরে এ নির্বাচনে নানা ধরণের ষড়যন্ত্র শুরু করেছে। ইনশাআল্লাহ অবাধ, শান্তিপূর্ণ ও সুষ্ঠ ভাবে সাধারণ জনগণ তাদের পচন্দনীয় প্রার্থীকে ভোট দিতে পারলে এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে। বিশেষ করে করোনা সংক্রমণের শুরুতে ব্যক্তিগত তহবিলের উদ্যোগে আমার এলাকা তথা চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের প্রায় ১২শত পরিবারের মাঝে জীবনের ঝুঁকি নিয়ে সাধ্যমতো খাদ্য সামগ্রী বিতরণ করেছি। তাই মহান রাব্বুল আল-আমিন আমাকে এবারেও বিজয়ী করলে এলাকার অসামাপ্ত কাজ ও অবকাঠামো উন্নয়নসহ অবহেলিত মানুষের কল্যাণে অতীতের ন্যায় কাজ করে যাবো। তিনি পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের সকলের কাছে দলমত নির্বিশেষে দোয়া ও সমর্থন কামনা করেন।##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category