• রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
পাহাড়ে গুলিবিদ্ধ গরুটির চামড়া ও মাথা উদ্ধার, আটক-১ ঠাকুরগাঁওয়ে সাত মাসের শিশু কন্যা সহ দম্পতির বিষপান, মারা গেল শিশুটি ! আমেরিকা প্রবাসী দিপু মৃধার হুমকিতে মোংলায় প্রতিবেশীরা আতংকে চকরিয়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বসতবাড়ী ভাঙচুর বাঁশখালীতে পু‌লিশ-শ্রমিক সংঘর্ষে নিহত ৫ , আহত শতাধিক বাসার দরজা ভেঙে অধ্যাপক তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধার নব নির্বাচিত নৌকার চেয়ারম্যানের সমর্থককদের উপর সন্ত্রাসীদের অতর্কিত হামলা মাদক পাচারকারী রোহিঙ্গা এক যুবকের পেট কেটে ১হাজার ৯৫০পিস ইয়াবা উদ্ধার চকরিয়ায় বেশিরভাগ নলকূপে উঠছে না পানি, দুর্ভোগ চরমে মরিচ ভর্তি টমটম উল্টে বৃদ্ধ নিহত

চট্টগ্রামে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ : নিহত ১

চট্টগ্রাম প্রতিনিধি / ৬৫ Time View
Update : রবিবার, ৭ মার্চ, ২০২১

চট্টগ্রামে প্রতিপক্ষের হামলায় এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। রোববার রাতে নগরের বায়েজীদ বোস্তামি থানার আরেফিন নগর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ছাত্রলীগ নেতার নাম ইমন রনি (২৬)। তিনি বায়েজীদ বোস্তামি থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য।
নিহত ইমন চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রলীগ নেতা মো. আশরাফের অনুসারী হিসেবে পরিচিত। ঘটনার জন্য চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের সাবেক এক ছাত্রলীগ নেতার অনুসারীদের দায়ী করেছে তাঁর স্বজনেরা।
ঘটনার প্রত্যক্ষদর্শী মো. কামাল বলেন, আরেফিন নগর এলাকায় চা-দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন ইমনসহ তার বন্ধুরা। ৩০ থেকে ৪০ জনের একটি দল অতর্কিত তাদের ওপর হামলা চালায়। একপর্যায়ে ইমনকে ছুরিকাঘাত করে পালিয়ে যান হামলাকারীরা। গুরুতর আহত অবস্থায় ইমনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।
জরুরি বিভাগের সামনে নিহতের মা আয়েশা বেগমকে আহাজারি করতে দেখা গেছে। ছেলে হত্যার বিচার চেয়ে মামলা করবেন জানান আয়েশা বেগম। ইমনের লাশ ঘিরে তার অনুসারীরা রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজের জরুরি বিভাগের সামনে জড়ো হন। তারা হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তি দাবি করেন।
নগর পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় বসাকবলেন, এলাকায় আধিপত্য বিস্তারের জেরে ঘটনাটি ঘটেছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category