• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম
তত্ত্বাবায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী সম্প্রীতির বাগেরহাট গড়ার প্রত্যয় নিয়ে আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত মালুমঘাটে খাল থেকে অবৈধভাবে বালু উত্তোলন, হুমকিমূখে জনবসতি ডেঙ্গু প্রতিরোধে আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দীন চৌধুরী’র মশারি বিতরণ আনোয়ারায় ইয়াবাসহ আটক ৪ ঠাকুরগাঁও রাণীশংকৈলে কাশিপুরে কৃষকলীগের আহ্বায়ক কমিটির সভা সক্রিয় চুর সিন্ডিকেটঃ আতঙ্কে খুটাখালীবাসী চকরিয়া পৌরসভায় শান্তিপূর্ণ নির্বাচন নিশ্চিতে প্রস্তুত প্রশাসন গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে : ওবায়দুল কাদের গোপনে বা প্রকাশ্যে নৌকার বিরোধীতাকারীদের আওয়ামীলীগে স্থান হবে না- সিরাজুল মোস্তফা

চসিক নির্বাচনের পরিবেশ দেখে সিদ্ধান্ত নেবে দল : মির্জা ফখরুল

বিবিসি একাত্তর ডেস্ক / ৪৮৭ Time View
Update : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
Bangladesh cricketers celebrate after the dismissal of West Indies' Kyle Mayers during the third and final one day international (ODI) cricket match between Bangladesh and West Indies at the Zohur Ahmed Chowdhury Stadium in Chittagong on January 25, 2021. (Photo by Munir Uz zaman / AFP)

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন দুর্নীতিগ্রস্ত পক্ষপাতদুষ্ট। তাদের দ্বারা সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব নয়। সে কারণে আমরা এই নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করেছি। চট্টগ্রামে যদি নির্বাচনের পরিবেশ বজায় না থাকে তাহলে সিদ্ধান্ত নেবে দল।
সোমবার বিকালে দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে গঠিত রংপুর বিভাগীয় কমিটির প্রস্তুতি সভায় যোগ দেয়ার আগে গণমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে এ কথা বলেন বিএনপি মহাসচিব।
মির্জা ফখরুল বলেন, পুলিশের উপর ভর করে নির্বাচনে জেতার কারণেই পুলিশি রাষ্ট্রে পরিণত হয়েছে দেশ। কুষ্টিয়ার আদালত পুলিশের ব্যাপারে এই পর্যবেক্ষণ দেয়ায় আমরা আদালতকে ধন্যবাদ জানাই।
করোনা ভ্যাকসিন প্রসঙ্গে তিনি বলেন, করোনা মোকাবেলায় অনেক আগেই পরাজয় হয়েছে এই সরকারের। সে কারণে এখন পর্যন্ত তারা করোনার ভ্যাকসিন প্রয়োগের সুনির্দিষ্ট কোনো রোডম্যাপ তৈরি করতে পারেনি, সর্বত্রই অনাস্থা অবিশ্বাস। শিল্পী সাহিত্যিক এবং দেশের সুশীল সমাজের নেতৃবৃন্দ করোনার ভ্যাকসিন পাওয়া নিয়ে সংশয় প্রকাশ করেছেন। অথচ বিত্তবানরা আছেন ভ্যাকসিন পাওয়ার লাইনে। এই হল ভ্যাকসিনের রোড ম্যাপ।
পরে তিনি প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন । এ সময় বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু, রংপুর মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সামসুজ্জামান সামু সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম সাধারণ সম্পাদক আহমেদ সহ রংপুর বিভাগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category