• শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম
পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে কর্মসুচীর ঘোষনা: পেকুয়ায় যুবলীগ নেতাসহ ১১ জন ব্যবসায়ীকে কান ধরে উঠবসা! আনোয়ারায় ৩ ফার্মেসীকে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চাইতে ঢাবির সেই অধ্যাপককে নোটিশ রাণীশংকৈলে সড়ক জুড়ে বিসাক্ত লিটারের স্তপ, স্বাস্থ্য ঝুকিতে সাধারণ মানুষ বড়াইগ্রামে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত; আহত-১৫ মোংলায় উপমন্ত্রী অনলাইন ক্লাশ সংযুক্ত থেকে শিক্ষা কার্যক্রম চালু রাখতে হবে সুরঞ্জিত সেনকে হত্যাচেষ্টা মামলা : মেয়র আরিফকে আসামি করে অভিযোগ গঠন সাগরে নিম্নচাপ : ভারী বৃষ্টি থাকতে পারে টানা ২ দিন চাঁদপুরে লঞ্চের স্টাফ কেবিন থেকে তরুণীর লাশ উদ্ধার হাসপাতালে ব্যারিস্টার রফিককে দেখে এলেন ডা. জাফরুল্লাহ

চৌগাছায় বেড়গোবিন্দপুর বাওড়ের গাছ অবৈধভাবে বিক্রি করছেন ম্যানেজার

মেহেদী হাসান, চৌগাছা (যশোর)  প্রতিনিধি / ১৯ Time View
Update : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

যশোরের চৌগাছার বেড়গোবিন্দপুর সরকারি বাওড়ের ম্যানেজার ইমদাদ হোসেন সরকারি কোন টেন্ডার বা নিলাম ছাড়াই বাওড়ের এবং বাওড় অন্তর্গত বিলের মূল্যবান গাছ অবৈধভাবে বিক্রি করছেন বলেই অভিযোগ উঠেছে। শনিবার সকালে সেই গাছ নসিমনে ( হাতে তৈরি এক ধরনের ইঞ্জিনচালিত বাহন) করে পৌরসদরের কুঠিপাড়া নামক স্থানে এক কাঠের মিলে নেওয়ার পথে কাঠ বোঝাই নছিমনসহ চালক সাংবাদিকের ক্যামেরা বন্দি হন। যে গাছের আনুমানিক মূল্য প্রায় ২/৩ লাখ টাকার বেশি হবে বলে জানিয়েছেন স্থানীয়রা। এছাড়াও বাওড়ের এবং বিলের ভেড়ির পাড়ে যত মূল্যবান গাছ ছিল বিভিন্ন সময়ে বিভিন্ন অজুহাতে ম্যানেজার সেগুলো সবই কেটে বিক্রি করেছেন। এসকল গাছের আনুমানিক মূল্য ২০ লাখ টাকার বেশি বলে স্থানীয়দের দাবী।
নসিমন চালক বেড়গোবিন্দপুর গ্রামের শরিফুলকে জিজ্ঞাসা করলে তিনি জানান, বাওড় অফিস থেকে গাছ নিয়ে তিনি কাঠেরমিলে ( স’মিল) যাচ্ছেন। এই প্রথম নাকি আরো নিয়েছেন উত্তরে তিনি বলেন এর আগেও নিয়েছি।
জানতে চাইলে ম্যানেজার ইমদাদ হোসেন বলেন আম্ফানে পড়ে যাওয়া গাছ সেগুলো স্টোরে আছে। তাহলে গাছ নিয়ে যাচ্ছে কে প্রশ্নের কোনো উত্তর সদুত্তর তিনি দিতে পারেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category