• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:০৫ অপরাহ্ন

ছাত্রলীগ সভাপতি মারুফের উপর সন্ত্রাসী হামলা, গ্রেফতারের দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া / ৭৬ Time View
Update : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: মারুফ। শুক্রবার ৯ এপ্রিল বিকাল ৫টার দিকে পৌরসভার সবুজবাগ বড় ভাইয়ের বাসায় আসার পথে থানার রাস্তার মাথায় এ হামলার ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীরা তার ব্যবহৃত মোটর সাইকেল, মোবাইল ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।

এনিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ ও উত্তেজনা দেখা দিয়েছে। এঘটনায় উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা চিরিংগায় বিক্ষোভ মিছিল করে জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানিয়েছেন। হামলার শিকার ছাত্রনেতা মো: মারুফ উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কিছমত পাড়া গ্রামের মাষ্টার আবুল কাশেমের পুত্র।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকাল ৫টায় ফাঁসিয়াখালী নিজ বাড়ি থেকে ছাত্রলীগের সভাপতি মো: মারুফ মোটরসাইকেল যোগে সবুজবাগ তার বড় ভাই সাংবাদিক মহসিনের ভাড়া বাসায় আসার পথে থানা রাস্তার মাথায় পৌছলে মোটর সাইকেল গতিরোধ করে সন্ত্রাসীরা লোহার রড, হাতুড়ি, লাঠি-সোটা এবং দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা করে। হামলায় মারাত্মকভাবে আহত হন তিনি। এসময় তার দুইটি স্কীন টার্চ মোবাইল (১টি আই ফোন, অপরটি ভিভু মোবাইল সেট) এবং পেন্টের পকেটে থাকা নগদ ১৫,৫০০ টাকা ও মোটর সাইকেলটি লুট করে যায়। তার শোর চিৎকারে পথচারীরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

এদিকে, মারুফের উপর হামলার ঘটনায় সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে মহাসড়কে দফায় দফায় বিক্ষোভ মিছিল করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাঙ্গনে তাৎক্ষনিক সংবাদ সম্মেলন করে হামলায় জড়িতদের গ্রেফতারের দাবী জানান। এসময় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত হোসেন সজিব ও পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ।

এঘটনায় ছাত্রলীগ নেতা মারুফের বড় ভাই সাংবাদিক আবুল মনসুর মোহাম্মদ মহসিন বাদী হয়ে এদিন রাতেই থানায় একটি লিখিত এজাহার দায়ের করেছেন। এতে আসামী করা হয়েছে। ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আজম উল্লাহ পাড়ার মো: আরফাত (২৫) পিতা: অজ্ঞাত, চকরিয়া পৌরসভা ৮নং ওয়ার্ড মাষ্টারপাড়ার বদিউজ্জামানের পুত্র ইমন (২৪), মো: হানিফ (২৪) পিতা: অজ্ঞাত, আবদু শুকুরের পুত্র এজাজুল (২৪), মোজাফফরের পুত্র মো: এরফান (২৫)সহ অজ্ঞাতনামা আরো ৫-৬জন সন্ত্রাসীকে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: মারুফের উপর হামলার ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনার বিষয়ে ছাত্রলীগ নেতার বড় ভাই আবুল মনছুর মোহাম্মদ মহসিন বাদী একটি এজাহার দিয়েছেন। তাও তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category