• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম

জলদস্যু আত্মসমর্পণকারীদের মাঝে র‍্যাবের ঈদ সামগ্রী বিতরণ

পেকুয়া প্রতিনিধি / ৮১ Time View
Update : সোমবার, ১০ মে, ২০২১

পেকুয়া প্রতিনিধি
কক্সবাজারের পেকুয়া, চকরিয়া, মহেশখালী, বাঁশখালী ও কুতুবদিয়ার জলদস্যুর আত্মসমর্পণকারী পরিবারের মাঝে চট্রগ্রাম র‍্যাব ৭ এর পক্ষ থেকে নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। র‍্যাব সুত্রে জানা গেছে, সর্বমোট ৫ উপজেলায় ৭৭ পরিবারের মাঝে এই উপহার সামগ্রী বিলি করা হয়েছে।
১০ মে (সোমবার) দুপুরে পেকুয়া শহীদ জিয়াউর রহমান উপকুলীয় কলেজের হল রুমে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন র‍্যাব ৭ এর পিএসসি অধিনায়ক লে. কর্ণেল মোঃ মশিউর রহমান জুয়েল। এসময় আরো উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (চকরিয়া- পেকুয়া সার্কেল) তোফিকুল আলম,পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার আত্মসমর্পণ মধ্যস্থতাকারী সাংবাদিক মীর মোহাম্মদ আকরাম হোছাইন সহ র‍্যাব ৭ এর সদস্যরা।
এসময় বক্তারা বলেন, খারাপ পথ ভূলে গিয়ে আলোর পথে ফিরে আসতে চাইলে আইনশৃঙ্খলা বাহিনীর সার্বিক সহযোগিতা থাকবে। তাই বলবো খারাপ পথ ছাড়ুন, ভালো পথে চলো আসুন।

উপহার সামগ্রী পেয়ে জলদস্যুর কয়েকটি পরিবারের সদস্যরা বলেন, আমরা র‍্যার ৭ এর কাছে কৃতজ্ঞ। আমাদের পরিবার আত্মসমর্পণ করে বর্তমানে জেলে বন্দী আছে। এমন সময়ে আমাদের কথা চিন্তা করে যা ঈদ উপহার সামগ্রী দিয়েছে তাতে ঈদের কেনাকাটা নিয়ে চিন্তামুক্ত হলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category