• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন

জান্নাতুৃল ফেরদৌসের উঠান বৈঠকে নারীদের জনস্রোত

রাজু আহমেদ, সিংড়া / ৭৩ Time View
Update : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে চলনবিল অধ্যুসিত একমাত্র সিংড়া পৌরসভার নির্বাচন। প্রচারণার শেষ মুহূর্তে সর্বত্র এখন যেন নৌকার জোয়ার বইছে। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিংড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র মো. জান্নাতুল ফেরদৌস দিন-রাত নির্বাচনী প্রচারণার পাশাপাশি বিভিন্ন মহল্লায় উঠান বৈঠক করছেন।

গত ১ সপ্তাহে পৌর সভার বিভিন্ন মহল্লায় মহিলা কর্মীদের নিয়ে প্রায় ২২ টি উঠান বৈঠক করেন। বৈঠকগুলোতে সব বয়সের নারীদের অংশগ্রহণে জনস্রোতে পরিণত হচ্ছে।

ঐক্যবদ্ধ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ নির্বাচনী গণসংযোগ করে আসছেন। ওয়ার্ডে ওয়ার্ডে বিভিন্ন শ্রেনীপেশার সমন্বয়ে নির্বাচনী কমিটি পাড়া, মহল্লায়, ঘরে ঘরে প্রচার প্রচারনা চালাচ্ছে।

সর্বত্র সিংড়া পৌরসভার উন্নয়নের মার্কা নৌকার গুঞ্জন। তার প্রচারণায় উপজেলা আ’লীগের নেতৃবৃন্দের পাশাপাশি এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। সকল দ্বিধাদ্বন্দ্ব ও অভিমান ভেঙে নৌকার প্রচারণায় নেমেছেন মনোনয়নবঞ্চিতরা। সার্বিকভাবে সিংড়া পৌরসভায় নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে।

মেয়র জান্নাতুল ফেরদৌস এসব নির্বাচনী উঠান বৈঠকে বলেন, আমি আপনাদের প্রিয় সন্তান আইসিটি প্রতিমন্ত্রীর নির্দেশনায় সকল দুর্যোগেই আপনাদের পাশে থেকে সেবা করে গেছি । করোনায় অসহায় মানুষের জন্য ৪০ লক্ষাধিক টাকা ভিক্ষা করেছি। বানভাসীদের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দিয়েছি। জননেত্রী শেখ হাসিনার ক্ষুদ্র সেবক হিসেবে জনগণের সুখে-দুঃখে পাশে থেকেছি। সব সময় ন্যায় প্রতিষ্ঠায় চেষ্টা করেছি। আমার বাবা, মা, ভাই নাই, আপনাদের মাঝেই আমি বাবা, মা ভাই কে পেয়েছি। আজীবন আপনাদের পাশে থেকে সেবা করে যাবো এবং সিংড়া পৌরসভাকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবো।

উঠান বৈঠকে আরো বক্তব্য রাখেন, সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, গুরুদাসপুর পৌরসভার মেয়র শাহনেওয়াজ আলীসহ সিংড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category